আইপিএলে হরভজনের বদলি মিরাজ!

জাতীয়

পারিবারিক কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন হরভজন সিং। চেন্নাই সুপার কিংসে (সিএসকে) তার বদলি হিসেবে সম্ভাব্য ৬ জনের নাম প্রস্তাব করেছেন জনপ্রিয় ক্রিকেট বিশ্লেষক ও ভারতীয় সাবেক ক্রিকেটার আকাশ চোপড়া। এই তালিকায় আছেন বাংলাদেশের অফ স্পিনার মেহেদী হাসান মিরাজও!

আকাশ চোপড়া মনে করেন, চেন্নাই সুপার কিংসে হরভজনের যোগ্য বদলি হতে পারেন মিরাজ। শেষ কিছু সিরিজে ব্যাটে-বলে তার দারুণ সামর্থ্য এই ধারাভাষ্যকারকে মুগ্ধ করেছে।

হরভজনের বদলি কে কে হতে পারেন এ সম্পর্কে নিজের ইউটিউব চ্যানেলে আকাশ বলেন, মেহেদী হাসান মিরাজ আমার অনেক পছন্দের একজন খেলোয়াড়। সে বাংলাদেশের হয়ে খেলে থাকে। উচ্চতায় একটু খাটো হলেও দারুণ একজন খেলোয়াড়। মিরাজ ভালো বোলিং করে, পাশাপাশি ব্যাটিংটাও দারুণ। আমি মনে করি সে চেন্নাই সুপার কিংসের জন্য একদম উপযুক্ত।

মিরাজ ছাড়া আরো ৫ জনের নাম প্রস্তাব করেছেন আকাশ। এর মাঝে রয়েছেন দুজন বিদেশী। তারা হচ্ছেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার রস্টন চেজ ও অজি অফস্পিনার নাথান লায়ন।

দেশীয় ক্রিকেটারদের মাঝে হরভজনের বদলি হিসেবে জালাজ সাক্সেনা, অক্ষয় ওয়াংখেড়ে এবং কেসি কারিয়াপ্পা্র নাম উল্লেখ করেছেন আকাশ। চেন্নাইকে হয়তো এদের মাঝে কাউকেই নিতে হবে। কারণ বিদেশি কোটার আটজনকে এরইমধ্যে নিয়ে ফেলেছে তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *