আজ থেকে দোহায় সপ্তাহে ইউএস-বাংলা তিনটি ফ্লাইট

আন্তর্জাতিক

ইউএস-বাংলা এয়ারলাইন্স করোনাভাইরাস মহামারি কালীন সময়ে আটকে পড়া যাত্রীদের সেবা দিতে বাংলাদেশ ও কাতার সরকারের সহযোগতিায় গত ৩১ আগস্ট থেকে ঢাকা-দোহা-ঢাকা রুটে সপ্তাহে দু’টি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নেয়।
পরবর্তীতে ঢাকা-দোহা রুটে ধারাবাহিকভাবে যাত্রীদের চাহিদা বৃদ্ধি পাওয়ায় আজ ৯ সেপ্টেম্বর থেকে সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

ইউএস-বাংলা কোভিড-১৯ এ নির্দেশিত সকল ধরনের স্বাস্থ্যবিধি পরিপালন করে দোহা সহ সকল রুটে ফ্লাইট পরিচালনা করছে।বর্তমানে ইউএস-বাংলা ঢাকা থেকে সোম, বুধ ও শুক্রবার সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে দোহার উদ্দেশ্যে ছেড়ে যাচ্ছে এবং স্থানীয় সময় রাত ১০টা ৩০ মিনিটে দোহায় অবতরন করছে।

অপর দিকে দোহা থেকে স্থানীয় সময় ১১টা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে উড্ডয়ন করছে এবং পরবর্তী দিন যথাক্রমে মঙ্গল, বৃহস্পতি ও শনিবার সকাল ৮টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দের অবতরন করছে।

আরো পড়ুন…টাঙ্গাইলে রাস্তা থেকে একটি তালাবদ্ধ সিন্দুক উদ্ধার করেছে পুলিশ।আজ বুধবার দুপুরে বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্বর এলাকার পাথাইলকান্দি রেলক্রসিং সংলগ্ন পেয়ারা বাগান থেকে সিন্দুকটি উদ্ধার করা হয়।সিন্দুকটির উপর একটি বিয়ে রেজিস্টারের ফটোকপি পাওয়া যায়।ফটোকপিটি মাদারীপুরের রাজৈর এলাকার মিলন স্বর্ণকারের বিয়ের।সিন্দুকটি নিয়ে এলাকার মানুষের মধ্যে কৌতূহল সৃষ্টি হয়েছে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আইয়ুবুর রহমান বলেন, লোহার সিন্দুকটি চুরি করে নিয়ে যাওয়ার সময় বঙ্গবন্ধু সেতু পূর্ব গোলচত্বর রেলক্রসিং এলাকায় ফেলে যায় চোরেরা।সিন্দুকটি তালাবদ্ধ। সিন্দুকের ওপর থেকে একটি হিন্দু বিয়ের রেজিস্টারের ফটোকপি পাওয়া গেছে।বিয়ের রেজিস্টারে মাদারীপুরের রাজৈরের সাহাপাড়া গ্রামের দুলাল স্বর্ণাকারের ছেলে মিলন স্বর্ণকারের নাম লেখা রয়েছে।সিন্দুকের মালিককে খবর দেয়া হয়েছে। মালিক এলে প্রকৃত ঘটনা জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *