আ`ত্ম`হ`ত্যা করলেন আরও এক দ`র্শকপ্রি`য় অ`ভিনেত্রী

জাতীয়

অ`পমৃ`ত্যু যেন কোন ভা`বেই থা`মছেই না ভা`রতীয় বি`নোদন`জগৎ থেকে। ব`লিউডের প্র`তিভাবান অ`ভিনেতা সু`শান্ত সিং রা`জপু`তের আ`ত্ম`হ`ত্যা(!) ঘ`ট`নায় তো`লপাড় পু`রো ব`লিউড। এবার সেই তা`লিকায় যু`ক্ত হলেন তে`লেগু টি`ভি অ`ভিনেত্রী শ্রা`বণী কো`ন্দপল্লি।

বুধবার হা`য়দরাবাদের নিজ বা`সভ`বনে আ`ত্মহ`ত্যা করেছেন ২৬ বছর বয়সী ছোট প`র্দার দ`র্শকপ্রি`য় এই অ`ভিনে`ত্রী।ভা`রতীয় সং`বাদমাধ্যম হি`ন্দুস্থা`ন `টাই`মস জা`নায় গো`সল করার অ`জুহা`তে শ্রা`বণী তাঁর রু`মে প্রবেশ করেন। কিন্তু এক ঘ`ণ্টা সময় চলে যাওয়ার পরও যখন তিনি তাঁর রুম থেকে বের হ`চ্ছিলেন না, ত`খন প`রিবারের লো`কজনের মনে স`ন্দেহ জাগে।

এরপর দ`রজা ভে`ঙে ঘরে ঢুকে তাঁর লা`শ পা`ওয়া যায়। পরে পু`লিশ এসে তাঁর মৃ`ত্যুর কারণ এবং কো`নো সু`ইসাইড নো`ট খুঁজে পায়নি।পু`লিশ সূ`ত্রে জানা গেছে, গত জু`নে অ`ভিনেত্রীকে হে`নস্থা করার অ`ভিযোগে দে`বা`রা`জুকে গ্রে`প্তার করা হয়েছিল। ওই অ`ভিনেতা শ্রা`বণীকে জো`রপূ`র্বক বিয়ে করতে চেয়েছিলেন। এখন প`রিবারের অ`ভিযোগ, দে`বারাজুর হে`নস্থার জন্যই নিজের জী`বন শেষ করে দিয়েছেন শ্রা`বণী। এরই মধ্যে প`রিবারের অ`ভিযোগের ভি`ত্তিতে দেবারাজুর বি`রুদ্ধে মা`মলা নিয়েছে পু`লিশ। এখন এ বি`ষয়ে তদ`ন্ত চলছে।

আরও পড়ুনঃফের স্ব`র্ণের দাম ভ`রিতে ১ হাজার ৭৫০ টাকা বে`ড়েছে। ২২ ক্যারেটের ভরি প্রতি স`র্বোচ্চ দাম পড়বে ৭৪ হাজার ৮ টাকা। অ`পরিবর্তিত রয়েছে রু`পার দাম। বুধবার (৯ সেপ্টেম্বর) এক বি`জ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস)।

আ`গামীকাল বৃ`হস্পতিবার (১০ সেপ্টেম্বর) থেকে স্ব`র্ণের এ নতুন দর কা`র্যকর হবে।বাজুসের বি`জ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনা ভা`ইরাসের কা`রণে সৃষ্ট অ`র্থনৈতিক সং`কট, চীন-যু`ক্তরাষ্ট্রের বা`ণিজ্যযু`দ্ধের কারণে মা`র্কির ড`লারের প্রা`ধান্য খর্ব,তেলের দরপতন ও নানাবিধ জটিল অ`র্থনৈতিক স`মীকরণের মাঝে গত ১৩ ও ২১ আ`গস্ট দুই দ`ফায় স্ব`র্ণের মূ`ল্য ক`মানো

হলেও বর্তমানে দে`শীয় বু`লিয়ন মা`র্কেটে স্ব`র্ণের মূ`ল্যবৃ`দ্ধি পেয়েছে।সার্বিক প`রিস্থিতি বি`বেচনায় এনে বাংলাদেশ জু`য়েলার্স স`মিতির (বাজুস) সি`দ্ধান্ত মোতাবেক বৃহস্পতিবার থেকে বাংলাদেশের বাজারে স্বর্ণ ও রু`পার মূল্য নি`র্ধারণ করেছে। ফলে ভালো মানের অর্থাৎ ২২ ক্যা`রেটের প্রতি ভরি (১১ দ`শমিক ৬৬৪ গ্রাম) স্ব`র্ণের দাম এক হাজার ৭৫০ টাকা বা`ড়িয়ে নি`র্ধারণ করা হয়েছে ৭৪ হাজার ৮ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *