আবাসিক হোটেলে প্রবাসীর স্ত্রীসহ প্রেমিক আটক

জাতীয়

নাটোরের গুরুদাসপুরে পরকীয়ায় প্রবাসীর স্ত্রীকে আটক করেছে পুলিশ। বুধবার চাচকৈড় বাজারের মোল্লা আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়।পুলিশ জানায়, ওই হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে ৩০৫ নম্বর কক্ষ ভাড়া নেয় তারা। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে গুরুদাসপুর থানা পুলিশের এসআই শহিদুল ইসলামের নেতৃত্বে একটি দল সেখানে হানা দেয়।

হোটেলের ওই কক্ষ থেকে তাদের আটক করে গুরুদাসপুর থানায় নিয়ে আসে। মেয়েটি বগুড়া আজিজুল হক কলেজ থেকে স্নাতকোত্তর পরীক্ষা দিয়েছে। দুই বছর আগে ওই এলাকার এক সৌদি প্রবাসীর সঙ্গে তার বিয়ে হয়।স্বামীর অনুপস্থিতির সুযোগ নিয়ে সে প্রেমিকের সঙ্গে বিভিন্ন সময় হোটেলে রাত্রী যাপন করে বলে জানা গেছে। ওই সময় হোটেলের ম্যানেজার মাহাবুব পালিয়ে গেলেও হোটেল মালিকের ছেলে রুহুল আমিনকে আটক করে পুলিশ।

ওই হোটেল কর্তৃপক্ষ বেশি টাকা নিয়ে দীর্ঘদিন ধরে দেহ ব্যবসা করছে বলে স্থানীয় সূত্রে জানা যায়। তবে হোটেল মালিক ফরিদ মোল্লা বলেন, এ ঘটনা আমার জানার কথা না। কারণ ম্যানেজার ওই হোটেল পরিচালনা করেন।গুরুদাসপুর থানার ওসি দিলীপ কুমার দাস জানান, মোল্লা আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়েছে। তাদের পাবলিক নুইসেন্স অ্যাক্ট ২৯০ ধারায় চালান দেয়া হবে।

আরও পড়ুন=আইসল্যান্ড পেয়ে একেবারে গোল উৎসবে মাতলো বেলজিয়াম। উয়েফা নেশনস লিগের ম্যাচে ৫-১ গোলে জয় পেয়েছে রবার্তো মার্তিনেসের শিষ্যরাদলের হয়ে জোড়া গোল করেন মিচি বাতসুয়াই। এছাড়া একটি করে গোল করেন ড্রিস মের্টেন্স, আক্সেল উইটসেল ও জেরেমি দোকু।মঙ্গলবার ঘরের মাঠ ব্রাসেলসে ‘এ’লিগের দুই নম্বর গ্রুপের আইসল্যান্ডকে আতিথেয়তা জানায় ফিফা র‍্যাঙ্কিংয়ের শীর্ষ দলটি।

যদিও ম্যাচের দশম মিনিটে সফরকারীদের আইসল্যান্ডকে এগিয়ে নেন ফ্রিদিয়োনসন। অবশ্য পরের সাত মিনিটে উইটসেল ও বাতসুয়াইয়ের গোলে এগিয়ে যায় বেলজিয়াম। দ্বিতীয়ার্ধের পঞ্চম মিনিটে কেভিন ডে ব্রুইনের কর্নার থেকে বল জালে পাঠিয়ে ব্যবধান বাড়ান নাপোলি স্ট্রাইকার মের্টেন্ম্যারুচের ৬৯তম মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন চেলসি ফরোয়ার্ড বাতসুয়াই। আর ১০ মিনিট পর আইসল্যান্ডের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন দোকু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *