‘আমন্ত্রণ জানিয়ে বাসায় আপনিই চলে গেলেন আঙ্কেল’বুবলী

জাতীয়

জনপ্রিয় অভিনেতা সাদেক বাচ্চু মারা গেছেন। দেশের এই গুণী অভিনেতার মৃত্যুতে চলচ্চিত্র ইন্ডাস্ট্রি হারালো একজন অভিনয়ের শিক্ষককে। এই ক্ষতি পূরণ হবার নয় বলেই মনে করছেন এ সময়ের তারকারা। সাদেক বাচ্চুর করোনায় এমন মৃত্যু মেনে নিতে পারছেন না সহশিল্পীরা, সতীর্থরা শীষ্যরা। অনেকের সঙ্গেই দারুণ স্মৃতি রয়েছে এই অভিনেতার। আবেগ স্পর্শ করে গেল বুবলীর স্মৃতিকেও। স্মৃতির ঝাঁপি খুললেন।

চিত্রনায়িকা বুবলী বললেন, আংকেল, আমার প্রত্যেকটি সিনেমাতেই সৌভাগ্য হয়েছিলো আপনার সাথে অভিনয় করবার। কি স্নেহ করতেন, শুটিং এর ফাঁকেই একটু সুযোগ হলেই কত কত অভিজ্ঞতা শেয়ার করতেন, নানান সিনেমার গল্প বলতেন আর তার মাঝখানেই আবার বলতেন “মামনি, তোমার আন্টিকে একটা ফোন দিয়ে নেই দাঁড়াও, কথা বলো আন্টির সাথে, একদিন বাসায় এসে আন্টির সাথে দেখা করে, গল্প করো, ভালো লাগবে”।

শবনম ইয়াসমিন বুবলী বলেন, ‘আন্টির সাথে ফোনে কথাও হয়েছিলো, যাবোও বাসায় বলেছিলাম কিন্তু আপনিই তো চলে গেলেন আংকেল। বাংলা চলচ্চিত্র সহ আমরা সবাই একজন অভিজ্ঞ গুণী শিল্পীকে হারালাম। ভালো থাকবেন আংকেল!’জনপ্রিয় প্রবীণ অভিনেতা সাদেক বাচ্চু মারা গেছেন। করোনায় আক্রান্ত হয়ে মহাখালীর ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুর ১২টা ৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ইন্না-লিল্লাহ….. রাজিউন।

ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সোমবার সকাল থেকেই তার হার্টবিট বন্ধ হয়েছে বেশ কয়েকবার। অবশেষে ১২টা ৫ মিনিটে মৃত্যুবরণ করেন বরেণ্য এই অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *