আমি গোবর ও মাটিতে জন্মেছি, করোনা ছুঁতে পারবে না: ভারতীয় মন্ত্রী

জাতীয়

ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের নারী ও শিশু কল্যাণ মন্ত্রী ইমারতি দেবীর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে ইমারতি দেবীকে বলতে শোনা গেছে, তিনি গোবর আর কাদা মাটিতে জন্মেছেন।

ফলে তিনি করোনা ভাইরাসে সংক্রমিত হবেন না। গত কয়েকদিন ধরেই জল্পনা চলছে যে ওই মন্ত্রীর শরীরে করোনা পজিটিভ ধরা পড়েছে। আর তা শুনেই তেলেবেগুনে জ্বলে উঠেছেন মন্ত্রী। সেই প্রেক্ষিতেই এক সাংবাদিকের প্রশ্নের জবাবে তিনি বলেন, আপনিই বলেছিলেন, আমার করোনা হয়েছে।

কিন্তু আমি মাটিতে ও গোবরে জন্মেছি। এখানে এত জীবাণু আছে যে করোনা আমার ধারে কাছে আসতে পারবে না। চিবুকের নিচে ঝোলানো মাস্ক দেখিয়ে মন্ত্রী আরও বলেন, এটাও আমাকে বাধ্য হয়েই পরতে হচ্ছে।

আরো পড়ুন:ঢাকার যেসব স্থানে মঙ্গলবার যাবেন না চলমান মহামারি করোনা ভাইরাসের মধ্যে দরকার ছাড়া বাসা থেকে বের না হওয়াই ভালো। তবুও জরুরি প্রয়োজনে কোথাও না কোথাও যেতে হতে পারে। তার আগে দেখে নিন মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) রাজধানীর কোন কোন এলাকার দোকানপাট ও মার্কেট বন্ধ থাকবে।

বন্ধ থাকবে যেসব এলাকা কাঁঠালবাগান, হাতিরপুল, মানিক মিয়া অ্যাভিনিউ, রাজাবাজার, মণিপুরিপাড়া, তেজকুনীপাড়া, ফার্মগেট, কারওয়ান বাজার, নীলক্ষেত, কাঁটাবন, এলিফ্যান্ট রোড, শুক্রাবাদ, সোবহানবাগ, ধানমন্ডি, হাজারীবাগ, জিগাতলা, রায়েরবাজার, পিলখানা, লালমাটিয়া।

বন্ধ থাকবে যেসব মার্কেট বসুন্ধরা সিটি, মোতালেব প্লাজা, ইস্টার্ন প্লাজা, সেজান পয়েন্ট, নিউ মার্কেট, চাঁদনী চক, চন্দ্রিমা মার্কেট, গাউছিয়া, ধানমন্ডি হকার্স, বদরুদ্দোজা মার্কেট, প্রিয়াঙ্গন শপিং সেন্টার, গাউসুল আজম মার্কেট, রাইফেলস স্কয়ার, অর্চাড পয়েন্ট, ক্যাপিটাল মার্কেট, ধানমন্ডি প্লাজা, মেট্রো শপিং মল, প্রিন্স প্লাজা, রাপা প্লাজা, আনাম র‌্যাংগস প্লাজা, কারওয়ান বাজার ডিআইটি মার্কেট, অর্চিড প্লাজা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *