`আল্লাহর ঘরে বিস্ফোরণ নরমাল ঘটনা মনে হচ্ছে না`

জাতীয়

নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ ও ফতুল্লা) আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ‘আল্লাহর ঘর মসজিদে বিস্ফোরণ কোনো নরমাল ঘটনা মনে হচ্ছে না। ঘটনাটি নাশকতা না—তাও বলা যাবে না।’ঘটনাস্থল ফতুল্লার পশ্চিম তল্লা এলাকার বায়তুস সালাত জামে মসজিদ পরিদর্শন করে আজ শনিবার দুপুরে এ কথা বলেন শামীম ওসমান।এ সময় নিহত সবার জন্য দোয়া চেয়ে শামীম ওসমান বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দগ্ধ সবাইকে ভালো চিকিৎসার জন্য নির্দেশ দিয়েছেন।’সাংসদ শামীম ওসমান ২০০১ সালে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় দলীয় কার্যালয়ে বোমা বিস্ফোরণের বিষয়টি অস্বাভাবিক উল্লেখ করে মসজিদের এ বিস্ফোরণকেও সে রকমই হতে পারে বলে ধারণা করেন। এ কারণে ঘটনার তদন্তের বিষয়ে সরকারকে অধিক মনোযোগী এবং বিশেষজ্ঞদের দ্বারা তদন্তের আহ্বান জানান।এ সময় নিহত ও আহত ব্যক্তিদের পরিবারের পাশে থাকবেন বলে আশ্বাস দেন শামীম ওসমান।

আরও পড়ুন=করোনাভাইরাসের আতঙ্কে থমকে আছে গোটা পৃথিবী। এই ভাইরাসের কারণে বদলে গেছে জীবনযাপনের ধরণও। সেই সঙ্গে স্কুল, কলেজ, ভার্সিটি যাওয়ার সুযোগও হারিয়েছেন ছাত্র-ছাত্রীরা। তাই বলে থেমে নেই শিক্ষাদান।অনলাইনেই অকান্ত পরিশ্রম করে শিক্ষকরা শিক্ষার্থীদের শিক্ষা দান দিয়ে যাচ্ছেন। তাদের এই পরিশ্রম

এবং ভালোবাসার প্রতি প্রত্যেক ছাত্র-ছাত্রীকেই শ্রদ্ধা জানানো উচিত। আর সেই সঙ্গে অবশ্যই উচিত তাদের ধন্যবাদ জানানো। তবে করোনার কারণে যেহেতু সরাসরি যেয়ে তাদের ধন্যবাদ জানানো সম্ভব হচ্ছে না, তাই অনলাইনই ভরসা। আজ আপনাদের জন্য রইল সে সম্পর্কিত বেশকিছু টিপস-মনের কথা সোশ্যাল মিডিয়ায় জানরু শিক্ষক-শিক্ষিকা থেকে ছাত্র-ছাত্রী, সবাই রয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তাহলে আর চিন্তা কী, মনকাড়া বিভিন্ন শুভেচ্ছা বার্তা কিংবা নিজের মনের কথা পোস্ট করে ফেলুন সেখানেই। এছাড়া শিক্ষক-শিক্ষিকাদের ছবি স্ট্যাটাসে শেয়ার করতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *