ইসলাম গ্রহণ করানোর পর ইতালি তরুণীকে বিয়ে করলেন মিশরীয় ফুটবলার

জাতীয়

ইতালির তৃতীয় সারির ফুটবলক্লাব আঙ্কোনার মিশরীয় খেলোয়াড় ইসমাইল গানাম (২০) একইস’ঙ্গে দুইটি উৎসব উদযাপন করেছেন। ভিন্নধর্মাবলম্বী এক তরুণীকে ইসলাম গ্রহণ করানোর পর তাকে বিয়ে করেছেন তিনি। প্রিয় মানুষটির ইসলাম গ্রহণ এবং তাকে বিয়ে করে দারুণ উচ্ছ্বসিত জুবা নামে অধিক প্রসিদ্ধ এই ফুটবলার।

গত সপ্তাহের শেষ দিকে টুইটারে ভিডিওর মাধ্যমে ভক্তদের তিনি এই সু’খবর দেন এবং ক্যাপশনে লেখেন, এটি আমার জীবনের সবচেয়ে সুন্দরতম ভিডিও আর আমার প্রতিপালকের উত্তম ফায়সালা।

তিনি আমাকে সম্মানিত করেছেন। আমার স্ত্রীর ইসলাম গ্রহণের মুহূর্ত। আলহাম’দুলিল্লাহ! সবসময় আল্লাহর প্রতি কৃতজ্ঞতা। টুইটের ওই ভিডিওতে দেখা যায়, বিবাহের আগমুহূর্তে স্ত্রী’কে কালিমায়ে শাহাদাত পাঠ করাচ্ছেন জুবা গানাম।

আরেকটি টুইটে তিনি লিখেছেন, সমস্ত প্রশংসা ওই মহান আল্লাহর যার অসংখ্য নিয়ামতে আজকের দিনটি পরিপূর্ণ। আজ আমার বিবাহ সম্পন্ন হয়েছে। আল্লাহ আমাকে সম্মানিত করেছেন আমার স্ত্রীর ইসলাম গ্রহণের কারণ বানিয়ে।

ইসমাইল গানাম টুইটারে এই ভিডিও শেয়ার করার পরই অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতেও এটি ব্যপক ভাইরাল হয়। অনলাইনে সক্রিয়রা নবদম্পতিকে শুভেচ্ছা জানিয়ে অসংখ্য অভিনন্দন বার্তায় সিক্ত করতে থাকেন। আরবি একাধিক গণমাধ্যম এই সংবাদ গুরুত্বের স’ঙ্গে প্রকাশ করেছে। সূত্র: আল জাজিরা মুবাশির ও আল ইয়াওমুস সাবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *