এই মাত্র পাওয়া, বি-এসএ-ফের গু-লিতে বাং-লাদেশি নি-হত

জাতীয়

কুড়িগ্রাম, ০৩ সে-প্টেম্বর- কুড়িগ্রামের নাগে-শ্বরী উপজেলার নারায়ণপুর পাখিউড়া সীমা-ন্তে ভার-তীয় সীমা-ন্তর-ক্ষী -বা-হিনীর (বিএসএফ) গু-লিতে ছবিল উ-দ্দিন (৩৬) নামে এক বাংলাদেশি যুবক নি-হত হয়েছেন। বৃ-হস্পতিবার (৩ সেপ্টে-ম্বর) ভোরে পাখিউড়া সীমা-ন্তের আ-ন্তর্জাতিক পিলার ১০৩৯-এর সাব-পিলার ৪/৫-এর মাঝামাঝি স্থা-নে এ ঘ-টনা ঘটে।নিহত ছবিল উদ্দিন নারায়ণপুর ই-উনিয়নের আই-ড়মারীচর

গ্রামের বা-সিন্দা মুসা আলীর ছেলে।নারা-য়ণপুর ইউনিয়নের চেয়ারম্যা-ন মজিবর রহমান ও স্থা-নীয়রা জানান, গরু পাচারকারীদের রাখাল ছবিল উদ্দিন তার সহযোগীদের স-ঙ্গে ভোররাতে পাখি-উড়া সী-মান্ত দিয়ে ভারতের আসাম রা-জ্যের ম-ন্ত্রীরচর এলাকায় গ-রু আনতে যান। এ সময় বিএসএফ-৪১ ব্যাটালিয়নের সদ-স্যরা তাদের ল-ক্ষ্য করে গু-লি ছোড়ে। এতে পেটে গু-লিবি-দ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন ছবিল উদ্দিন।

সহযো-গীরা তাকে সেখান থেকে দেশের অভ্য-ন্তরে বাড়িতে নিয়ে আসার পথে তার মৃ-ত্যু হয়।কচাকাটা থানা পুলিশের ভা-রপ্রা-প্ত ক-র্মকর্তা (ওসি) মামুন অর রশিদ গুলিতে ছবিল উদ্দিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।তবে কুড়িগ্রাম বিজিবি-২২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. ক-র্নেল মো-হাম্মদ জামাল হোসেন বলেন, নারায়ণপুর পাখিউড়া সী-মা-ন্তে গু-লির শ-ব্দ পাওয়া গেছে বলে জানতে পেরেছি। তবে টহলরত বিজিবি সী-মান্তে কোনো ম-রদেহ পায়নি।সূত্র: জাগো নিউজ

আরও পড়ুন=ঝালকাঠির রাজাপুরে ৫ বছরের কন্যা সন্তানকে ফেলে রেখে ১১ লক্ষ টাকা ও ১৩ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে উধাও হয়েছেন প্রবাসীর স্ত্রী। এ ঘটনায় সৌদি প্রবাসী মহিউদ্দিন হাওলাদার বাদী হয়ে রাজাপুর থানায় একটি সাধারন ডায়েরি করেন।স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রাজাপুর উপজেলার মনোহরপুর গ্রামের মনিরুজ্জামান তালুকদারের মেয়ে আলিমা জামান বানীর সঙ্গে পাশ্ববর্তী পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার ধাওয়া গ্রামের মৃত. আলী আজগড়ের ছেলে সৌদি প্রবাসী মহিউদ্দিন হাওলাদারের সঙ্গে ২০১৫ সালে পারিবারিক ভাবে বিয়ে হয়।

বিয়ের পরে স্বামী মহিউদ্দিন হাওলাদার চাকুরীর উদ্দেশ্যে সৌদি পারি জমানোর সময় স্ত্রী আলিমা জামান বানীকে শশুরের (মেয়ের বাবা) বাসায় রেখে যান। দীর্ঘ ছয় বছর সংসার করার পর প্রবাসী স্বামী মহিউদ্দিন গত ২৫ আগষ্ট দেশে আসলে ২৭ আগষ্ট সন্ধ্যায় গুরতে বের হবার কথা বলে ১১ লাখ টাকা ও ১৩ ভরি স্বর্ণ অলংকার নিয়ে উধাও হন বানরুতাকে না পেয়ে প্রবাসী মহিউদ্দিন ২৮ সেপ্টেম্বর রাজাপুর থানায় সাধারণ ডায়েরী করেন। ডায়েরী নং ৯৭৯। এ বিষয়ে রাজাপুর থানার এস.আই দিলীপ কুমার বলেন, এ বিষয়ে তদন্ত করা হচ্ছে এবং আমরা বিভিন্ন থানায় বেতার বার্তা দিয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *