এক দিনে ৫৭ জন নারীর স-ঙ্গে শারী-রিক স-ম্প-র্কে জড়িয়ে বি-শ্বরেক-র্ড

জাতীয়

পৃ-থিবীর বিভিন্ন প্রা-ন্তে বিভি-ন্ন রেকর্ড প্রতি মুহূ-র্তে হয়ে চলেছে। তবে বেশ কিছু রে-কর্ড হয় যা স-ত্যি সত্যি-ই আপনাকে চ’মকে দেবে। ২৪ ঘণ্টার মধ্যে ৫৭ জন মহিলার স-ঙ্গে শারী-রিক স’ম্পর্ক স্থা-পনের নজির তৈরি করলেন এক যুবক। চেক প্রজাত-ন্ত্রের রাজধানী প্রাগে একটি প্র-তিযোগিতার আয়োজন হয়েছিল। সেখানে এই ভয়ানক সং-খ্যা করে জিতে গেছেন সি-ঙ্গাপুরের যুবক। এই বছরের মাঝামাঝি চেকের এক সে-ক্স গ্রামে এই প্রতিযো-গিতা আয়োজন হয়েছিল।

এর আগে ১৯৮৩ সালে এক প’র্নস্টার ৫৫ জন মহিলার স-ঙ্গে শা-রীরিক স’ম্পর্ক স্থাপন করে নজির গড়েছিলেন। এখন সেই রে-কর্ড সি-ঙ্গাপুরের এক ব্যক্তির দখলে চলে গেল। যদিও নিজের নাম প্রকা-শ্যে আনতে চান না এই নতুন রেক-র্ডধারী। নাম প্রকাশে অনি-চ্ছুক যুবক জানান , তিনি যৌ’ন স’ম্পর্ক স্থাপন করতে ভালোবাসেন।

এই প্র-তিযোগিতার কথা শু-নেই তিনি উ-ত্তেজিত ছিলেন। বিভিন্ন প’র্নস্টাররা এই প্রতিযো-গিতায় অংশ নিয়েছিলেন। বিকেলের মধ্যে-ই তিনি ২৯ জনের স-ঙ্গে শা-রীরিক স’ম্পর্ক স্থা-পন করেছিলেন। তারপর তার এ-কটু দু-র্বল লাগছিল। সেখানে ফি-জিওথেরাপিস্ট ছিলেন। তিনি তাকে ম্যা-সাজ করে চা-ঙ্গা করে দেন। তিনি আরও জানান, ১১টার মধ্যে ৫৬ জনের স-ঙ্গে শারী-রিক স’ম্পর্ক স্থা-পন করে ফেলেন। ততক্ষ-ণে নতুন রেকর্ড তৈরি হয়ে গিয়েছিল। হাতে আরও কয়েক ঘ-ণ্টা সময় ছিল ফলে আরও একটু সংখ্যা বাড়িয়ে নিতে তিনি দ্বি-ধা করেননি।

আরও পরুন= ক্রিশ্চিয়ানো রোনালদোকে ছাড়িয়ে শী-র্ষে উঠে গেলেন লিওনেল মেসি। ফিফা ২১ ভিডিও গেমে চিরপ্রতি-দ্বন্দ্বী জু-ভেন্টাসের প-র্তুগিজ মহাতারকা রোনালদোকে পেছনে ফেলেছেন বার্সেলোনার সুপা-রস্টার মেসি। ফিফা ২১ ভিডিও গেমে মেসির রেটিং পয়েন্ট ৯৩ আর রোনালদোর প-য়েন্ট ৯২।ইএ স্পোর্টসের ফিফা ২০ সং-স্করণে ৯৪ রেটিং পয়েন্ট নিয়ে শীর্ষে ছিলেন মেসি আর ৯২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ছিলেন রোনালদো। এবার মেসির রেটিং এক কমেছে, তার কারণ ২০১৯-২০ মৌসুমে কোনো শিরোপা জিততে পারেননি তিনি।

ক-রোনার কারণে ব্যালন ডি’অর পুর-স্কারটা বাতিল হওয়ায় লাভই হয়েছে মেসির। কারণ এবার তিনি ব্যালন ডি’অরের দৌড়ে নেই। এবার নিশ্চিত এই পু-রস্কার জিততেন বা-য়ার্ন মিউনিখের তারকা লেভানভ-স্কি। অসাধারণ একটা মৌসুম কাটানো পোলিশ স্ট্রা-ইকার ৯১ রেটিং পয়েন্ট নিয়ে আছে চার নম্ব-র পজিশনে।ফিফা ২১ ভিডিও গেমে ৯১ রেটিং নিয়ে শী-র্ষ দশে স্থান পেয়েছেন ইংলিশ প্রিমিয়ার লিগের সেরা খেলোয়াড় ম্যান-চেস্টার সিটির কেভিন ডি ব্রু-ইনা, প্যারিস সেন্ট জার্মে-ইয়ের ব্রাজি-লিয়ান তারকা নে-ইমার ও আতলেটি-কো মাদ্রি-দের গোলকিপার ইয়ান ওবলাক।৯০ করে রেটিং পয়েন্ট নিয়ে শী-র্ষ দশে -আছেন লিভারপুলের শিরোপাজয়ী ভার্জি-ল ফন ডাইক, মোহামেদ সালাহ ও সাদিও মানে এবং পিএসজির ফ্রে-ঞ্চ স্ট্রা-ইকার কিলিয়ান এম-বাপ্পে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *