ওসি প্রদীপের কাছ থেকে ছাড় পাইনি অষ্টম শ্রেণীর ছাত্রীও- দেখুন সেই ভিডিও বার্তা

জাতীয়

সেনাবাহিনীর সাবেক কর্মকর্তা মেজর সিনেমা মোহাম্মদ রাসুলের ঘটনাটি দেশজুড়ে ব্যাপক আলোড়ন সৃষ্টি করে এবং এখনো প-র্যন্ত ঘ-টনাটি নিয়ে তদ-ন্ত চলছে এবং কী কেন কীভাবে ঘ-টেছে সেটা সমাধান করার চেষ্টা চলছে। এরইমধ্যে এই মামলায় যারা প্র-ত্যক্ষভাবে জড়িত এই ঘ-টনার সাথে তাদেরকে গ্রে’ফতার করা হয়েছে

এবং তদ-ন্ত কাজ চলছে এখনো স-র্বোপরি সিনহা মোহাম্মদ রাসুলের ঘ-টনা কি ঘ-টার পর ওসি প্রদীপ কুমার দাসের বিরুদ্ধে উঠে এসেছে নানান রকমের অভিযোগ এবং সেই সাথে তার অপরাধজগতের নানান তথ্য উঠে এসেছে গণমাধ্যমগু-লোতে বাবার ওপর ..প্রতিবাদ করেছিলো কিশোরী। থানায় তুলে নিয়ে তাই করা হয় অ’/পকর্ম।

ওসি প্রদীপের দেয়া মামলায় এক বছর ধরে কারাবন্দি বাবা-মেয়ে। কিশোরীর নাম জবা (ছদ্মনাম)। অষ্টম শ্রেণীর এই ছাত্রীর বয়স পুলিশের কাগজপত্রে দেখানো হয় ১৯ বছর। থানায় নিয়ে করা হয় নি..। মেয়েকে ছাড়াতে ৫ লাখ আর ৪০ লাখ টাকা চাওয়া হয় বাবার জন্য।১৫ লাখ টাকা দেয়ার পর জবার মাকেও গ্রে-ফতার করা হয়। পুরো পরিবারের নামে দেয়া হয় ১০ মামলা। বাবাকে গ্রে-ফতারের পর থেকে আদালতে চালানের মাঝখানের ১৮ দিনের কোন রেকর্ড নেই।

সেনাবাহিনীর সাবেক সদস্য সিনহা মোহাম্মদ রাশেদ এর ঘ-টনা পর্যায় গ্রেফতার করা হয় ওসি প্রদীপ কুমার দাশ কে এবং তাকে গ্রে-ফতার করার পরপরই তার বিরুদ্ধে মুখ খুলতে শু-রু করেছে অনেক মানুষ টেকনাফের যারা বসবাসকারী রয়েছে তারা এর আগে কখনো ওসি প্রদীপ কুমার দাশ এর বিরুদ্ধে মুখ খোলার সাহস স-ঞ্চার করতে পারেনি যদিওবা কেউ তার বিরুদ্ধে মুখ খুলেছে তার শাস্তি পেতে হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *