করোনা কেড়ে নিলো জাতীয় ভলিবল কোচের প্রাণ

Creation Food Lifestyle Sports

জাতীয় ভলিবল দলের সাবেক খেলোয়াড়, জাতীয় ভলিবল কোচ, রেফারি এবং বাংলাশে ভলিবল ফেডারেশনের সদস্য গোলাম রসুল মেহেদী আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।ভলিবল অঙ্গনের পরিচিত মুখ মেহেদী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। শুক্রবার সকালে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। সাবেক আন্তজার্তিক ভলিবল রেফারি আনিস রহমান জানিয়েছেন, সকাল সাড়ে ১০টার দিকে ইন্তেকাল করেছেন মেহেদী।

আগে থেকেই ফুসফুসে সমস্যা ছিল মেহেদীর। যে কারণে করোনা আক্রান্ত হওয়ার পরই তাকে আইসিইউতে নেয়া হয়েছিল চারদিন আগে। অবস্থার অবনতি হলে বুধবার তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। এরপরও বাঁচানো যায়নি সর্বশেষ কাঠমান্ডু এসএ গেমসে নারী ভলিবল দলের কোচের দায়িত্ব পালন করা এ কোচকে।

বিসিআইসির অধীনস্থ একটি সংস্থার জেনারেল ম্যানেজার হিসেবে চাকুরি করে অবসরে ছিলেন গোলাম রসুল মেদেহী। ভলিবল কোচ হিসেবে সুনাম অর্জন করেছিলেন। তিনি ভারত ও জার্মানী থেকে কোচিংয়ে উচ্চতর ট্রেনিংও নেন।

সাবেক আন্তজার্তিক ভলিবল রেফারি আনিস রহমান বলেছেন, ‘ব্যক্তিগতভাবে মেহেদী ও তার পরিবারের সঙ্গে আমার ঘনিষ্টতা ছিল। দুই দিন আগেও মেহেদীর খোঁজ নিয়েছিলাম। ৬২-৬৩ বছরের মতো বয়স হয়েছিল (মূলতঃ ৬৭ বছর বয়স)। একজন তরতাজা মানুষকে হারালাম আমরা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *