কিশোরগঞ্জে ঘন কুয়াশার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নি`হত ২

কিশোরগঞ্জে ঘন কুয়াশার কারণে নি`য়ন্ত্রণ হারিয়ে একটি বাস খাদে পড়ে ২জন নি`হ`ত ও ২০জন আ“হ`ত হয়েছেন।শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কের সদর উপজেলার কামলিয়ারচর এলাকায় এ দু`র্ঘটনা ঘ`টে। নি`হ`তরা হলেন- সুনামগঞ্জ জেলার কানাইঘাট এলাকার বাসিন্দা ফয়জুল ইসলাম চৌধুরী (৬০) ও ময়মনসিংহ মেডিকেল কলেজের সেবিকা (নার্স) জিনাত খানম (৪৬)।

জিনাত খানম ময়মনসিংহ সদরের বাসিন্দা বলে জানা গেছে।পুলিশ জানায়, সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী বিশাল পরিবহনের একটি যাত্রীবাহী নাইটকোচ কিশোরগঞ্জ সদরের কামালিয়ারচর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।এতে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় লোকজন হতাহতের উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসাপাতালে পাঠায়।আহতদের মধ্যে ১০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়। তবে হাসপাতালে ভর্তি সবাই শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসাকরা।কটিয়াদী হাইওয়ে পুলিশ পরিদর্শক জহিরুল ইসলাম যুগান্তরকে জানান, ঘন কুয়াশায় পিচ্ছিল সড়কের কারণে নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। নি`হ`তদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। তাদের মরদেহ কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুনঃবাংলাদেশ প্রিমিয়ার লিগের এবারের আসরে খেলতে ঢাকায় পৌঁছেছেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার ও সাবেক অধিনায়ক শেন ওয়াটসন।গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে ঢাকায় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি।বঙ্গবন্ধু বিপিএলে রংপুর রেঞ্জার্সের হয়ে এবার ব্যাটিং তাণ্ডব চালবেন ওয়াটসন। ঢাকায় পা রাখতে না রাখতেই ব্যাট-বলে মাঠে নামতে হবে এই অজির। সন্ধ্যায় খুলনা টাইগার্সের মুখোমুখি হবে ওয়াটসনের দল রংপুর রেঞ্জার্স।

সবকিছু ঠিকঠাক থাকলে এই ম্যাচে রংপুরের হয়ে মাঠে নামতে দেখা যাবে ওয়াটসনকে।আজ শুক্রবার থেকে মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে শুরু হচ্ছে বঙ্গবন্ধু বিপিএলের ঢাকার দ্বিতীয় পর্ব।প্রসঙ্গত এবারের বিপিএলে রংপুরের অবস্থা সংকটাপন্ন। ঢাকা ও চট্টগ্রাম পর্বের ২০ ম্যাচের মধ্যে ৫টি ম্যাচ খেলেছে রংপুর। এর মধ্যে তারা জিতেছে মাত্র ১ ম্যাচ। বাকি ৪টিতেই হেরেছে।তবে প্লে-অফে খেলার সুযোগ রয়েছে দলটির। কারণ বাকি থাকা সাত ম্যাচের মধ্যে অন্তত ৬টিতে জিতলেই তারা সেরা চারের টিকিট পেতে পারে।তাই এখন রংপুর রেঞ্জার্সের ত্রাতা হিসেবেই ওয়াসন আসছেন বলে মনে করছেন কেউ কেউ।

Leave a Comment