গৃহবধূকে কু-পিয়ে মারলেন আ.লীগ নেতা

জাতীয়

নাটোরের সিংড়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে আওয়ামী লীগ নেতার হাতে খু-ন হয়েছেন শিল্পী খাতুন নামে এক গৃ-হবধূ। রোববার সকালে উপজেলার চৌগ্রাম ম-ন্ডলপাড়া গ্রামে এ ঘ-টনা ঘ-টে।নি-হত শিল্পী খাতুন (৪০) উপজেলার চৌগ্রাম মন্ডলপাড়া এলাকার মৃ-ত ইদ্রিস মন্ডলের স্ত্রী। পুলিশ এ ঘ-টনায় দু’জনকে আটক করেছে।এলাকাবাসী জানান,

চৌগ্রাম মন্ডলপাড়া এলাকায় ৬ বিঘা জমি নিয়ে দীর্ঘ-দিন ধরে অংশীদারদের মধ্যে বিরোধ চলে আসছিল। এ ঘ-টনায় থানায় অভিযোগ দিলে পুলিশ গতকাল বিরোধের নিষ্প-ত্তি না হওয়া প-র্যন্ত দুই প-ক্ষকেই জমিতে যেতে নিষেধ করে। কি-ন্তু পুলিশের সে নি-র্দেশ অমান্য করে আজ সকালে চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক রবি ম-ন্ডল জমিতে গিয়ে চাষ করা শু-রু করেন।

এ সময় শি-ল্পী খাতুন ও তার দুই বো-ন জমিতে গিয়ে চাষ করতে বাধা দিলে রবি মন্ডল ও তার লোকজন শিল্পী খাতুন ও তার বোনদের উপর হা-মলা চালিয়ে ছু-রিকাঘাত করে। এতে শি-ল্পী খাতুন ও তার বোন লাভলী আ-হত হন। গু-রুতর আহত অব-স্থায় আহত দুজনকে সিংড়া উপজেলা স্বা-স্থ্য কে-ন্দ্রে নিয়ে গেলে ক-র্তব্যরত চিকিৎসক শি-ল্পী খাতুনকে মৃ-ত ঘোষণা করেন।

এ বিষয়ে সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দিকী জানান, পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য একই গ্রামের আব্দুর রহমানের ছেলে সাইফুল ইসলাম এবং আব্দুল কু-দ্দুসের ছেলে সাদ্দামকে আটক করেছে। তবে এ ঘ-টনায় এখনও কোনো মামলা হয়নি। পুলিশ লা-শ উ-দ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর হাসপাতাল ম-র্গে পাঠিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *