ছেলের নাম জানালেন রাজ-শুভশ্রী

জাতীয়

রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলীর ঘর আলোকিত করে এলো পুত্র সন্তান। গতকাল শনিবার দুপুর ১টা ৩০ মিনিটে ফুটফুটে এক পুত্র সন্তান জন্ম দেন অভিনেত্রী শুভশ্রী। নতুন অতিথির আগমনে চক্রবর্তী পরিবারে নেমে এলো আনন্দের ফোয়ারা। বাবা রাজ চক্রবর্তী বেজায় উচ্ছ্বসিত।

খবর প্রকাশ্যে আসার পরই তারকাদম্পতির আরবানার অন্দরমহলে খুশির জোয়ার বইছে। আনন্দে ভাসছেন টলিউড সেলেবরাও। অভিনেতা রুদ্রনীল ঘোষ ছবি পোস্ট করে লিখেন, “জেঠু হয়েছি।”

সেই তখন থেকেই ছোট্ট রাজপুত্তুরের ছবি দেখার জন্য অনুরাগীরা অপেক্ষা করছিলেন। অবশেষে সেই অপেক্ষার অবসান হল। শনিবার বিকেল নাগাদ সদ্যোজাতের সঙ্গে ছবি পোস্ট করলেন শুভশ্রী। হাসপাতালের বেডে সন্তানের সঙ্গে অভিনেত্রীর সেই ফ্রেমবন্দি মুহূর্ত কিছুক্ষণের মধ্যেই বিদ্যুৎগতিতে ভাইরাল হয়ে যায়। কমেন্ট বক্সে উপচে পড়ে শুভানুধ্যায়ীদের বার্তা।

তা রাজ-শুভশ্রী ছেলের নাম কী রাখলেন? কোনওরকম রাখঢাক নেই। ছেলে হওয়ার ঘণ্টাখানেকের মধ্যেই অনুরাগীদের জানিয়ে দিলেন অভিনেত্রী। সাধ করে রাজপুত্তুরের নাম রাখা হয়েছে জোভান চক্রবর্তী।

জানা যায়, সন্তানের ওজন হয়েছে ৩ কেজি। সন্তান জন্মের সুন্দর মুহূর্তের সাক্ষী ছিলেন রাজ চক্রবর্তী নিজেই। মা এবং সন্তান দুজনেই আপাতত সুস্থ রয়েছেন বলে জানা গিয়েছে।

ছেলের সঙ্গে ছবি পোস্ট করে শুভশ্রী লিখেছেন, “জোভান সবাইকে হ্যালো বলছে..।” প্রথম সন্তান আগমনের খবরে তারকা দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন টলিউডের তারকারা। শুভেচ্ছা জানিয়েছেন রাজের প্রাক্তন বান্ধবী মিমি চক্রবর্তীও। ছবি শেয়ার করে টুইট করেছেন মিমি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *