টাঙ্গাইলের সেই মসজিদ নির্মাণ করে দেবেন জাপা নেতা

জাতীয়

টাঙ্গাইলের সখীপুরে মসজিদের সামনে চিত্রনায়িকা মুনমুনের নাচের একটি ভিডিও ভাইরাল হয়। এর পরিপ্রেক্ষিতে ক্ষমা চেয়েছেন আয়োজকরা। তওবা পড়েছেন বিভিন্ন মসজিদে। গত শনিবার উপজেলার পলাশতলী বাজার মসজিদের সামনে এ ঘটনা ঘটে। এদিকে ওই মসজিদটি নির্মাণ করে দেয়ার ঘোষণা দিয়েছেন কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান কাজী আশরাফ সিদ্দিকী।

বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) ওই মসজিদ পরিদর্শনে গিয়ে তিনি এ ঘোষণা দেন।এ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. খালেক মাস্টার, জেলা কৃষক লীগের প্রচার সম্পাদক শুকুর মিলিটারি, এনায়েত করিম পীর সাহেব, মফিজ উদ্দিন মাস্টার, পলাশতলী কলেজের অধ্যক্ষ আবু সাঈদ, ডা. দেলোয়ার হোসেন,

সাবেক ইউপি সদস্য আবদুস সামাদ, রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।কাজী আশরাফ সিদ্দিকী বলেন, মসজিদ একটি পবিত্র স্থান। আয়োজকরা এ কাজ করে ভুল স্বীকার করে আল্লাহর কাছে ক্ষমা চেয়েছেন। ভবিষ্যতে আর কেউ যেন এ ধরনের ভুল না করে সেজন্য আমি এলাকাবাসীকে সঙ্গে নিয়ে ওই মসজিদটি নির্মাণ করে দেব।

আরও পড়ুন=আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে গেলেও জনপ্রিয়তাতে একফোঁটাও ভাটা পড়েনি দক্ষিণ আফ্রিকান ‘থ্রি-সিক্সটি ডিগ্রি’ নামে খ্যাত এই ব্যাটসম্যানের। যদিও এখন আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে মরিয়া এই ড্যাশিং ব্যাটসম্যান।বাইশ গজের ক্রিকেটের বড় নাম আব্রাহাম বেঞ্জামিন ডি ভিলিয়ার্স, সংক্ষেপে যাকে সবাই এবি ডি ভিলিয়ার্স নামেই চেনে।

এবি ডি ভিলিয়ার্স ২০১৯ সালে প্রথমবারের মত খেলতে এসেছিলেন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল)।মাশরাফির অধিনায়কত্বে সেই আসরে দুর্দান্ত খেলেও ছিলেন এই প্রোটিয়া ক্রিকেটার। পুরো আসর খেলতে না পারলেও মাত্র ৬ ম্যাচেই দর্শকদের মধ্যমণি হয়েছেন তিনি৷ যেখানে ৬ ম্যাচ খেলে ৬১.৭৫ গড়ে রান করেছেন ২৪৭!

সম্প্রতি অনলাইন ভিত্তিক ক্রিকেট ওয়েবসাইট ক্রিকফ্রেঞ্জির সাথে আলাপকালে মাশরাফির প্রসংশা করেন তিনি। যেখানে তার অধীনে খেলাটা অনেক উপভোগ করতে ডি ভিলিয়ার্স। তাকে সবসময়ই শ্রদ্ধা করেন ৩৬ বছর বয়সী এই ক্রিকেটার।এবি ডি ভিলিয়ার্স বলেন, “আমাদের (মাশরাফি ও ডি ভিলিয়ার্স) ভেতরে বেশ মিল আছে এবং আমি মনে করি এইজন্যই আমরা একসাথে বেশ ভালো করতে পেরেছিলাম। সে (মাশরাফি) লড়াই করতে ভালোবাসে এবং কখনোই হাল ছেড়ে দেয় না। চাপের মুহূর্তগুলোও সে উপভোগ করে এবং দলকে জিতিয়েই মাঠ ছাড়তে চায়।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *