ঠাকুরগাঁও আইনজীবী সমিতি নির্বাচনে বিএনপি প্যানেলের জয়

জাতীয়

ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতি নির্বাচনে ১২ টি পদের মধ্যে সাধারণ সম্পাদক সহ ০৮ পদে বিজয়ী হয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম পেনেল।সোমবার ০৭/০৯/২০২০ তারিখ ১০:০০ ঘটিকা হতে ঠাকুরগাঁও জেলা আইনজীবী সমিতির ২০২০-২১ সালের কার্যকরী কমিটির নির্বাচন শান্তি পূর্ণ ভাবে ১৬:০০ ঘটিকায় শেষ হয়েছে, ২০৮ জন ভোটারের মধ্যে ১৯৭ জন ভোট প্রদান করেন।

১৬:৪৫ ঘটিকায় ভোট গণনা শুরু হয় ২২:১৫ ঘটিকায় ভোট গণনা শেষ হয়। বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম পেনেল হতে ০৮ জন ও বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ এবং সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ হতে ০৪ জন‌ বিজয়ী হন।

বিজয়ী সদস্যদের নামের তালিকা-১। সভাপতি, মোঃ আবু জাফর শামস উদ্দীন আ.লীগ।২।সহ-সভাপতি, মোঃ নুরুল ইসলাম, বিএনপি।৩। সহ-সভাপতি, মোঃ মোবারক হোসেন, বিএনপি।৪। সাধারণ সম্পাদক, মোঃ এনতাজুল হক, বিএনপি।৫। সহ-সাধারণ সম্পাদক, মোঃ ইউনুস আলী, বিএনপি।৬। পাঠাগার সম্পাদক, মোঃ রাহাদ জামিল, বিএনপি।

৭। কোষাধক্ষ্য, মোঃ মোবারক আলী (৩), আ.লীগ।৮। কমন রুম ও কালচারাল সম্পাদক, মোঃকালাম হোসেন, বিএনপি।৯। সদস্য, মোঃএনায়তুর রহমান, বিএনপি।১০। সদস্য, মোঃ নাসির উদ্দিন, বিএনপি।১১। সদস্য, গোলাপ হোসেন, আ.লীগ।১২। সদস্য, মোঃজামেদুল হক, আ.লীগ উল্লেখিত সদস্যগণ চুড়ান্ত ভাবে নির্বাচিত হয়েছে।

আরও পড়ুন = জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক এই প্রথমবারের মতো বাংলাদেশ সংক্রান্ত বি’ষয়গুলো দেখার একজন দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা নিয়োগ দিয়েছে। সাবহা’নাজ রশীদ দিয়া নামের এই কর্মকর্তাকে সোমবার একটি অনলাইন মিটিংয়ে বাংলাদেশি কর্মকর্তাদের কাছে পরিচয় করিয়ে দেয়ার পর তার কাজ কী হবে, তা নিয়ে আলোচনা চলছে।

বাংলাদেশে প্রায় চার কোটি মানুষ ফেসবুক ব্যবহার করেন। এটি যেমন ব্যক্তিগত যোগাযোগের একটি গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে দাঁড়িয়েছে, তেমনি ব্যবসার প্রয়োজনেও অনেকে এই মাধ্যমটিকে ব্যবহার করেন। এছাড়া, বাংলাদেশে ফেসবুকের নিজস্ব ব্যবসায়িক স্বার্থও রয়েছে।ফলে বাংলাদেশ বি’ষয়ক একজন কর্মকর্তা হিসেবে সাবহা’নাজ রশীদের নিয়োগকে বেশ গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে। ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার বাংলাদেশের গণমাধ্যমে প্রথম তথ্যটি প্রকাশ করেন।

যদিও গত এপ্রিল মাস থেকেই তিনি এই পদে কাজ করছেন, তবে সোমবারই তাকে বাংলাদেশের কর্মকর্তাদের সঙ্গে পরিচয় করিয়ে দেয়া হয়। বাংলাদেশে ফেসবুকের পক্ষে জনসংযোগের দায়িত্বে থাকা প্রতিষ্ঠান বেঞ্চমার্ক পিআর জানিয়েছে, সাবহা’নাজ রশীদ দিয়া ফেসবুকের বাংলাদেশ বি’ষয়ক পাবলিক পলিসি ম্যানেজার হিসাবে কাজ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *