তারেক জিয়ার ঠাঁই হবে না এই বাংলার মাটিতে : কৃষিমন্ত্রী

বাংলার মাটিতেহ স্বাধীনতা বিরোধী চক্র আর কখনোই মাথা চাড়া দিয়ে উঠতে পারবে না বলে মন্তব্য করেছেন কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) দুপুরে ময়মনসিংহের বাংলাদেশ কমিউনিটি বেজড মেডিকেল কলেজের রজত জয়ন্তী অনুষ্ঠানের উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি।কৃষিমন্ত্রী ড. আব্দুর রজ্জাক বলেন, পাক বাহিনীকে আমরা পরাজিত করেছি, তারা আমাদের পায়ের নিচে অস্ত্রসমর্পণ করেছে।

ইনশাআল্লাহ দেশকে আমরা উন্নয়নের জায়গা নিয়ে গেছি। এদেশে স্বাধীনতা বিরোধীদের কোনদিন মাথা উচুঁ করতে দেয়া হবে না। আমি তারেক জিয়াকে বলতে চাই, শত কোটি শত কোটি টাকা পাচার করে লন্ডনে ভোগ বিলাশ করছেন। বাংলার মাটিতে আপনার ঠাঁই হবে না। আরো পড়ুন:বৃষ্টিতে শীতের তীব্রতা বাড়ছে চুয়াডাঙ্গায়:চুয়াডাঙ্গায় গুঁড়িগুঁড়ি বৃষ্টি শুরু হয়েছে। বৃষ্টির কারণে শীতের তীব্রতা বাড়তে শুরু করেছে।বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সকালে অল্প বৃষ্টি হয়।

পরে বিকাল সাড়ে ৪টা থেকে আবার গুঁড়িগুঁড়ি বৃষ্টি শুরু হয়।আবহাওয়া অফিস সূত্রে জানা যায়, ১-২ দিন বৃষ্টিপাত অব্যাহত থাকবে।এদিকে, বৃষ্টির কারণে শীতের তীব্রতা বাড়তে শুরু করেছে।চুয়াডাঙ্গা আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা ছামাদুল ইসলাম বলেন, বৃষ্টি ছেড়ে গেলে শৈত্যপ্রবাহ শুরু হবে।আগামী বছরের মার্চে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যকার দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা, আফগানিস্তান ও বাংলাদেশি ক্রিকেটারদের নিয়েই তৈরি হবে এশিয়া একাদশ।

এদিকে বঙ্গবন্ধুর জন্মদিন উদযাপনে শামিল হতে এশিয়া একাদশ-বিশ্ব একাদশের একটি ম্যাচ আয়োজন করতে চায় ভারত।বাংলাদেশে ২টি ম্যাচ অনুষ্ঠিত হবে এবং তৃতীয় ম্যাচটি ভারতে আয়োজন করতে চাচ্ছে বিসিসিআই। এমনটিই জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।এ প্রসঙ্গে তিনি বলেন, ‘মতেরা স্টেডিয়ামের (সর্দার পেটেল স্টেডিয়াম) কথা তারা প্রস্তাব করেছে, এটা সত্যি। তবে প্রস্তাবটাও অফিসিয়াল (আনুষ্ঠানিক) না।’তিনি আরো বলেন, ‘এখন পর্যন্ত এটা প্রাথমিক পর্যায়ে আছে। স্টেডিয়ামটি যদি ঐ সময় পুরোপুরি প্রস্তুত থাকে তাহলে ওরা (বিসিসিআই) বঙ্গবন্ধুর নামেই জন্মশতবার্ষিকীর ম্যাচ ভারতে খেলাতে ইচ্ছুক।’

Leave a Comment