দা`ফনের ২দিন পর, পায়ে হেটে বাড়ি ফি`রলো ‘মৃ`ত’ যুবক, ভ`য়ে দৌড়ে পা`লালো গ্রামবাসী

জাতীয়

হঠাৎ একদিন স্ত্রী`র সাথে ঝ`গড়া করে বাড়ি ছেড়ে চলে যান এক যুবক। এরপর দী`র্ঘদিন ধরে নি`খোঁজ হয়ে থাকা যুবককে খুঁজে পেতে পু`লিশের কাছে যায় তার প`রিবার। শেষে পু`লিশ ওই যু`বকের মৃ`তদে`হ উ`দ্ধার করে কিন্তু মৃ`তদেহ ক`বর দেওয়ার দু`ইদিন পর নি`জের পা`য়ে হেটে গ্রা`মের বাড়িতে ফিরে আসেন ওই যু`বক।

ভা`রতের উ`ত্তরপ্র`দেশের কা`নপুরের ক`র্নেলগঞ্জ এ`লাকায় তা`জ্জব ঘ`টনাটি ঘটে।জানা গেছে আ`হমেদ হাসান না`মের ওই যুবক তার স্ত্রী না`গমার সাথে ঝ`গড়ার কারণেই বাড়ি ছেড়ে চলে যায়। বেশ কি`ছুদিন ধরে খোঁ`জ না পাওয়ায় স্থানীয় পুলি`শের কাছে ডা`ইরি করেন তার স্ত্রী ও তার পরিবার।

এর কিছুদিন পর একটি ম`রদে`হ উ`দ্ধার করে পু`লিশ এরপর ওই মৃ`তদেহকে হা`সান বলে নি`র্ণয় করে তার পরি`বারশেষে প্র`তিবেশীদের সাথে নিয়ে সেই মৃ`তদেহ দা`ফনের কাজ শেষ করে ওই যুব`কের প`রিবার।কিন্তু কবর দেওয়ার দু দিন পর রাস্তা দিয়ে হেটে ফি`রতে দেখে গ্রা`মবাসী।

আর এরফলে শু`রুতে ভ`য় পেয়ে যায় সবাই। হা`সান বা`ড়ি ফিরে দেখে বা`ড়ির দ`রজাতে তালা লাগানো। এরপর বি`স্তারিত শুনে পু`লিশের কাছে হা`জির হয় হাসান ও তার স্ত্রী।হাসান জানিয়েছে , সে বউয়ের সঙ্গে ঝ`গড়ার পর রা`গের মা`থায় বাড়ি ছাড়েন তিনি। ওই সময় এক ভ`দ্রলোক তাকে কা`রখানায় কাজ জো`গাড় করে দেন। সেখানে কাজ করে টাকাও পান তিনি।

সেই টাকা নিয়ে বাড়ি ফেরার পর তার দেহ ক`বর দেওয়ার খ`বর তিনি পান।হা`সানের স্ত্রীর জা`নিয়েছে , পু`লিশ দে`হটা নিয়ে আ`সার পর প্র`থমে মুখ দেখে বুঝতে পারেননি। পরে দেবর তার ভাইকে শ`নাক্ত করে। তাই হাসানকে মৃ`ত ভেবে দা`ফন করা হয়েছিল।এসএসপি প্রী`তন্দর সিং বলেন, হাসানের পরিবার কার দেহ দা`ফন করেছে সেটা এখন খোঁ`জ করে দেখতে হবে । ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *