নেত্রী আমাকে মনোনয়ন দিবেন : খোকন

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন বর্তমান মেয়র সাঈদ খোকন। এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে দলীয় মনোনয়ন দিবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।আজ শুক্রবার বেলা সাড়ে ১১ টায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেন ডিএসসিসির এই মেয়র।

এ সময় সাঈদ খোকন বলেন, ‘আমার নেত্রী আমার অভিভাবক। তার প্রতি আমার আস্থা এবং বিশ্বাস আছে। আমার প্রিয় নেত্রী আমাকে মনোনয়ন দেবেন।’প্রধানমন্ত্রী পুনরায় মনোনয়ন দেওয়ার বিষয়ে আশ্বাস দিয়েছেন কিনা-তা জানতে চাইলে তিনি বলেন, ‘মনোনয়ন দেওয়ার জন্য একটি প্রক্রিয়া আছে। সে প্রক্রিয়া অনুসরণ করে মনোনয়ন দেওয়া হবে। স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হবে। এ সভায় চূড়ান্ত হবে মনোনয়ন পাব কিনা।’

সাঈদ খোকন আরও বলেন, ‘আমার পিতা বেঁচে নেই, পিতার হাত ধরে রাজনীতিতে এসেছি। পিতার অবর্তমানে শেখ হাসিনাই আমার অভিভাবক। তিনি যেটা ভালো মনে করবেন তাই করবেন। তার সিদ্ধান্ত আমি মেনে নেব।’যদি মনোনয়ন না পান তাহলে কী হবে এমন প্রশ্নের কোনো উত্তর না দিয়ে চলে যান ডিএসসিসি মেয়র।

উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারি ঢাকা উত্তর (ডিএনসিসি) ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচন অনুষ্ঠিত হবে। পুরো নির্বাচন অনুষ্ঠিত হবে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। ওইদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। আরো পড়ুন……ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী হারলেও কোনো ক্ষতি হবে না বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

Leave a Comment