পপির ‘বিয়ের ফুল’ কবে ফুটবে, প্রশ্ন রিয়াজের

জাতীয়

নব্বইয়ের শেষ দিকে আমি একটি সিনেমা করেছিলাম ‘বিয়ের ফুল’। ব্যবসাসফল হয়েছিলো ছবিটি। পপির ক্ষেত্রে সেই ফুলটা কবে ফুটবে, এটা শুধু আমার নয় পুরো জাতির জানতে চাওয়া! পপি কি উত্তর দিবে?’ঢাকাই ছবির এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপির জন্মদিন বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর)। বিশেষ এই দিনে তিনি অতিথি হয়ে এসেছিলেন চ্যানেল আইয়ের নিয়মিত আয়োজন

‘তারকা কথন’-এ। রাজু আলীমের প্রযোজনায় সরাসরি এই অনুষ্ঠানে পপিকে ফোন করে শুভেচ্ছা জানানোর পর এমন প্রশ্নই ছুড়ে মারেন চিত্রনায়ক রিয়াজ!তবে সহকর্মী রিয়াজের এমন প্রশ্নে মজার উত্তরে পপি জানান, আমার মনে হয় ভালো ছেলের সেম্পলগুলো শেষ হয়ে গেছে। এই যুগে ভালো ছেলে, আস্থা রাখার মতো কাউকে পাওয়া কঠিন। আর আশেপাশে যেভাবে ডিভোর্সের কথা শুনি, আজকে রিলেশন আবার কালকেই ব্রেকাপ- এই জিনিষগুলো আমি খুব ভয় পাই। জীবনে বিয়েশাদি খুব বড় সিদ্ধান্ত।

বিয়ে প্রসঙ্গে তিনি আরো বলেন, জীবনে খুব স্ট্রাগল করে আজকের পর্যায়ে এসেছি। আমি চাই না সামনের সময়টা সম্পর্ক, বিয়ের খারাপ অভিজ্ঞতা নিয়ে স্ট্রাগল করতে। তাই বলে কি সারা জীবন পপি একাই থাকবে? এমন প্রশ্নে ‘কুলি’ ছবি দিয়ে চলচ্চিত্রে পা রাখা এই অভিনেত্রী বলেন, ‘জীবনে বিয়ে শাদির জন্য আসলে একজন সঠিক মানুষ দরকার।

সে অপেক্ষায় আছি।’অনুষ্ঠানে চিত্রনায়ক রিয়াজ ছাড়াও ফোন করে চিত্রনায়িকা পপিকে শুভেচ্ছা জানান নির্মাতা বাদল খন্দকার ও চিত্রনায়িকা মৌসুমী।অনুষ্ঠানের শেষে ঘোষণা আসে ইমপ্রেস টেলিফিল্মের সঙ্গে প্রথমবারের মতো একটি ছবিতে কাজ করতে যাচ্ছেন পপি। এসময় পপির হাতে একটি চুক্তিপত্রের চেক তুলে দেন পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও নির্মাতা রাজু আলীম।

খুলনার মেয়ে পপির মিডিয়াতে যাত্রা ১৯৯৫ সালে লাক্স-আনন্দ বিচিত্রা ফটোসুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে। চলচ্চিত্রে তার অভিষেক ঘটে ‘কুলি’ ছবিটির মধ্য দিয়ে। মনতাজুর রহমান আকবর পরিচালিত নিজের প্রথম ছবি দিয়েই দর্শকদের কাছে প্রিয় নায়িকা হয়ে ওঠেন পপি। এরপর একে একে প্রায় দেড়শরও বেশি ছবিতে অভিনয় করেছেন ওমর সানী,

মান্না, রুবেল, রিয়াজ, শাকিব খান, ফেরদৌসদের মতো নায়কদের সঙ্গে।অভিনয়ের স্বীকৃতিস্বরূপ ‘কারাগার’, ‘মেঘের কোলে রোদ’ ও ‘গঙ্গাযাত্রা’ ছবির মাধ্যমে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ আরো বেশকিছু ছবিতে পুরস্কার পেয়েছেন পপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *