পরিবারের সদস্যরাও বিষয়টি সহ’জভাবে নেয়নি: অহনা

জাতীয়

টিভি নাট’কের প্রিয়মুখ অহনা। লকডাউনের আগে থেকেই কাজ কম করছেন। বিশেষ করে চলতি বছরের শুরুতে ধারাবাহিক নাট’কে কাজ না করার সিদ্ধান্ত নেন তিনি। এর বদলে খন্ড নাট’ক ও ওয়েব সিরিজের দিকে তিনি মনোযোগ দিয়েছেন।এরইমধ্যে তার অ’ভিনীত ওয়েব সিরিজ ‘সদর ঘাটের টাইগার’ নিযে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে সমালোচনার ঝড়। বিশেষ করে এ ওয়েবসিরিজের আ’পত্তিকর সংলাপ নিয়ে ফেসবুকেও সরব হয়েছেন অনেকে।অহনাকে নিয়েও চলছে সমালোচনা। বিষয়টি নিয়ে অহনা বলেন, অনেকে গল্পে আমা’র চরিত্রটি না দেখে ব্যক্তি অহনাকে পর্যালোচনা করছেন।আমি যে সংলাপটি বলেছি সেটি গল্পের রত্না চরিত্রের মে’য়েটি বলেছে। আমাকে আলাদাভাবে দেখার কিছু নেই।

এটি সত্যি যে বেশিরভাগ দর্শক আমাকে এভাবে দেখতে চাননি। যারা সমালোচনা করছেন তাদের নিয়ে আমা’র বিশেষ কিছু বলার নেই। কারণ আম’রা এই ধরনের পরিবেশে বড় হইনি। তাই তারাও এমন চরিত্র সহ’জভাবে নিচ্ছেন না। আমা’র পরিবারের সদস্যরাও বিষয়টি সহ’জভাবে নেয়নি। কিন্তু আমি একটু চ্যালেঞ্জ নিতে চেয়েছি। সেখান থেকেই এই কাজটি করা হয়েছে। আগামীতেও কিছু চ্যালেঞ্জিং কাজ করতে চাই।এদিকে গেলো ১লা জুন থেকে টিভি নাট’কের শুটিং শুরু হয়েছে। আপনি শুটিং করেছেন? উত্তরে তিনি বলেন, এখনো কাজ শুরু করিনি। চলতি মাসে শুটিং করার কোনো পরিকল্পনা নেই। ঈদের নাট’কের জন্যও কাউকে সিডিউল দেইনি। এখন নিরাপদ থাকাই উত্তম মনে করি। শুধু নিজের ক্যারিয়ারের কথা ভাবলেই চলবে না। নিজের পরিবারকেও সুরক্ষিত রাখতে হবে।

করো’নার এই সময়ে অবসর সময় কিভাবে কা’টানো হয়? তিনি বলেন, বাসায় নিজের পছন্দের ছবি দেখি। নামাজ পড়ি। রান্নাবান্নায় সহযোগিতা করছি। এদিকে লকডাউন তুলে নেবার পর আমা’র বিউটি পার্লার চালু করেছি সীমিত সময়ের জন্য। সেদিকেও সময় দিচ্ছি।টিভি নাট’কের প্রিয়মুখ অহনা। লকডাউনের আগে থেকেই কাজ কম করছেন। বিশেষ করে চলতি বছরের শুরুতে ধারাবাহিক নাট’কে কাজ না করার সিদ্ধান্ত নেন তিনি। এর বদলে খন্ড নাট’ক ও ওয়েব সিরিজের দিকে তিনি মনোযোগ দিয়েছেন।এরইমধ্যে তার অ’ভিনীত ওয়েব সিরিজ ‘সদর ঘাটের টাইগার’ নিযে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে সমালোচনার ঝড়। বিশেষ করে এ ওয়েবসিরিজের আ’পত্তিকর সংলাপ নিয়ে ফেসবুকেও সরব হয়েছেন অনেকে।

অহনাকে নিয়েও চলছে সমালোচনা। বিষয়টি নিয়ে অহনা বলেন, অনেকে গল্পে আমা’র চরিত্রটি না দেখে ব্যক্তি অহনাকে পর্যালোচনা করছেন।আমি যে সংলাপটি বলেছি সেটি গল্পের রত্না চরিত্রের মে’য়েটি বলেছে। আমাকে আলাদাভাবে দেখার কিছু নেই।এটি সত্যি যে বেশিরভাগ দর্শক আমাকে এভাবে দেখতে চাননি। যারা সমালোচনা করছেন তাদের নিয়ে আমা’র বিশেষ কিছু বলার নেই। কারণ আম’রা এই ধরনের পরিবেশে বড় হইনি। তাই তারাও এমন চরিত্র সহ’জভাবে নিচ্ছেন না। আমা’র পরিবারের সদস্যরাও বিষয়টি সহ’জভাবে নেয়নি। কিন্তু আমি একটু চ্যালেঞ্জ নিতে চেয়েছি। সেখান থেকেই এই কাজটি করা হয়েছে। আগামীতেও কিছু চ্যালেঞ্জিং কাজ করতে চাই।

এদিকে গেলো ১লা জুন থেকে টিভি নাট’কের শুটিং শুরু হয়েছে। আপনি শুটিং করেছেন? উত্তরে তিনি বলেন, এখনো কাজ শুরু করিনি। চলতি মাসে শুটিং করার কোনো পরিকল্পনা নেই। ঈদের নাট’কের জন্যও কাউকে সিডিউল দেইনি। এখন নিরাপদ থাকাই উত্তম মনে করি। শুধু নিজের ক্যারিয়ারের কথা ভাবলেই চলবে না। নিজের পরিবারকেও সুরক্ষিত রাখতে হবে।করো’নার এই সময়ে অবসর সময় কিভাবে কা’টানো হয়? তিনি বলেন, বাসায় নিজের পছন্দের ছবি দেখি। নামাজ পড়ি। রান্নাবান্নায় সহযোগিতা করছি। এদিকে লকডাউন তুলে নেবার পর আমা’র বিউটি পার্লার চালু করেছি সীমিত সময়ের জন্য। সেদিকেও সময় দিচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *