পর-কীয়া স’ম্পর্কে জ’ড়িয়ে স্বা’মীকে পি’টিয়ে মে’রে ফে’লল স্ত্রী

জাতীয়

চট্টগ্রামের হাটহাজারী উপজে’লার মধ্যম নাঙ্গলমোড়া ইউনিয়নে স্ত্রীর নি’র্যাতনে এম সেলিম উদ্দিন (৪০) নামের এক ব্য’ক্তির মৃ’ত্যু হয়েছে বলে অ’ভিযোগ পাওয়া গেছে। স্ব’জন ও প্রত্যক্ষদর্শীদের জানান, শনিবার (১২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১টার দিকে সুপারি গাছের ডাল দিয়ে স্বা’মীকে পে’টান স্ত্রী কুনছুমা সিদ্দিকা প্রিয়া (৩০)। আ’হত সেলিমকে উ’দ্ধার করে উপজে’লা স্বা’স্থ্য ক’মপ্লেক্সে নিয়ে গেলে ক’র্মরত চি’কিৎসক মৃ’ত ঘোষণা করেন।নি’হত সেলিম উপজে’লার নাঙ্গলমোড়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড হেদায়াত আলীর পাড়ার রাজা মিয়ার ছে’লে।

নি’হতের বোন পারভিন জানান, দুই বছর হলো আমার ভাই দেশে ফিরেছে। দেশে আসার পর থেকে বউয়ের অ’ত্যাচারের সীমা ছিল না। ঘর থেকে বের করে দিয়ে লাকড়ি রাখার ঘরে আমার ভাইকে থাকতে দেয়া হতো। দেড় বছর ধরে তিনি ওখানেই থাকতেন। ঠিকমতো খেতে দিত না। মূল ফটকের দরজা তালা দিয়ে রাখায় অনেক সময় ভাই বাসায় প্রবেশ করতে পারতেন না।

তখন খাবার না খেয়ে মসজিদের বারান্দায় রাতযাপন করতেন। গত সপ্তাহে আমার ভাই যে কুড়েঁঘরে থাকতেন ওই ঘরের তালা ভে’ঙে কাপড়, চাদরসহ সবকিছু পুকুরে ফে’লে দেয় প্রিয়া। তিনি আরও বলেন, ‘প্রিয়া প্রায়ই ডি’ভোর্স চাইত। এমনকি সামাজিক যোগাযোগমাধ্যমে সে অ’বৈধ স’ম্পর্কে জ’ড়িয়ে পড়ে।’স্থানীয় এক প্রত্যক্ষদর্শী জানান,

প্রিয়ার অ’বৈধ স’ম্পর্ক রয়েছে। স্বা’মীকে না বলে রিজার্ভ সিএনজি করে নানা জায়গায় ঘুরতে চলে যেতেন তিনি। স্বা’মী সেলিম এ বি’ষয়ে স্থানীয় মেম্বার-চেয়ারম্যানদের বলেও কোনো সুরাহা পাননি।

অ’ভিযোগের বি’ষয়ে জানতে চাইলে স্ত্রী কুনছুমা সিদ্দিকা প্রিয়া তা স্বীকার করেন। এ ঘটনায় নি’হত সেলিমের বড় ভাই শাহাব উদ্দিন বা’দী হয়ে থানায় একটি মা’মলা করেছেন।এ বিষয়ে হাটহাজারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম বলেন, আমরা লা’শ উ’দ্ধার করে ম’র্গে পাঠিয়েছি। বিষয়টি ত’দন্ত করে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *