পাঁচ সন্তানকে হ-ত্যা করলেন মা

জাতীয়

জার্মানির পুলিশ দেশটির পশ্চিমাঞ্চ-লীয় সোলিনজেন শহরের একটি অ্যা-পার্টমেন্ট থেকে পাঁচ শি-শুর ম-রদেহ উ-দ্ধার করেছে। বৃহস্পতিবার পুলিশের বরাত দিয়ে দেশটির সর্বাধিক-বিক্রিত দৈনিক বিল্ডের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।বিল্ডের প্রতিবেদনে বলা হয়েছে,

শিশুদের দাদি পুলিশকে টেলিফোন করে জানান- তার নাতনি (২৭) নিজের পাঁচ শি-শুকে হ-ত্যা করেছেন এবং আরও এক শি-শুসহ বাসার বাইরে বেরিয়ে গেছেন। পুলিশ ঘটনা-স্থলে পৌঁছে ১, ২, ৩, ৬ ও ৮ বছর বয়সী পাঁচ শিশুর মরদেহ উ-দ্ধার করে।পরে ওই মা সোলিনজেনের কাছে ডুসেলসর্ফের রেলস্টেশনে একটি ট্রেনের নিচে লাফিয়ে পড়েন। তবে তাদের দুজনকে গুরুতর আহত অবস্থায় উ-দ্ধার করা হয়েছে বলে

জানিয়েছে বিল্ড। এছাড়াও ওই নারীর বাসায় ১১ বছর বয়সী আরও এক ছেলে সন্তানকে অ-ক্ষত পাওয়া গেছে।স্থানীয় এক পুলিশ কর্মকর্তা বলেছেন, আমরা এই হত্যাকাণ্ডের উদ্দেশ্য সম্পর্কে এখনই কিছু বলতে পারছি না। ওই নারীকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন=আফরোজা বেগম নামের ওই নারীকে গুরুতর অবস্থায় জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান-পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।শুক্রবার বেলা ১২টার দিকে বনানী সৈনিক ক্লাবের সামনের মোড়ে নরসিংদী থেকে মহাখালীগামী পিপিএল পরিবহনের একটি বাস তার পায়ের উপর উঠিয়ে দেয় বলে বনানী থানার ওসি নুরে আলম মিয়া জানিয়েছেন।

তিনি বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, আফরোজা ওই বাসের যাত্রী ছিলেন। তিনি বাস থেকে নেমে ওই বাসের সামনে দিয়ে রাস্তা পার হওয়ার সময় বাসটি চালিয়ে তার ডান পায়ের উপর উঠিয়ে দেওয়া হয়।বাসটি আটক করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানান ওসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *