পিপিই কিট পরেই তু’মুল নাচ তরুণী ডা’ক্তা’রের, রা’তা’রাতি ভাইরাল

জাতীয়

মানুষ পারেনা এমন কোনো কাজ নেই। আজ আমাদের হাতে হাতে রয়েছে উন্নত স্মার্টফোন। বহির্জগতের সাথে আমরা যথেষ্ট পরিচিত হ‌ওয়ার সুযোগ পাচ্ছি। পৃথিবীর বিভিন্ন দেশের বিভিন্ন জায়গার অনেক জানা অজানা বিষয় চাক্ষুষ করতে পারছি আজ ইন্টারনেটের দৌলতে। যে কোনো বিষয়ে জানতে চাইলে তা চট করে হাজির হচ্ছে আমাদের চোখের সামনে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা পৃথিবীর নানান প্রান্তের নানা মানুষের বিভিন্ন প্রতিভার নিদর্শন গুলিও প্রত্যক্ষ করতে পারছি। এমনিতেই করোনার লকডাউনে এখন সবাই গৃ-হব-ন্দি থেকে আরো বেশী করে ঝুঁ-কে পড়েছে নেটদুনিয়ায়।বিরাট অবসর সময়ে মানুষ সোশ্যাল মিডিয়ায় আপলোড করছে বিভিন্ন বিষয়। কেউ রান্না করছেন, কেউ গান করছেন, আবার কেউ সুন্দর নৃত্য পরিবেশন করছেন।

অনেককেই শারীরিক কসরৎ দেখাতে দেখা গেছে সোশ্যাল মিডিয়ায়।প্রথম থেকেই করোনা রোগীদের সেবায় নিজেদের উৎসর্গ করেছেন চিকিৎসক সহ অন্যান্য স্বাস্থ্য কর্মচারীরা। তাঁদের অক্লান্ত পরিশ্রমকে কুর্নিশ জানিয়েছেন সকলেই।এমনকি অনেক চিকিৎসক তথা স্বাস্থ্যকর্মীরা করোনা রোগীদের সেবায় নিয়োজিত থেকে নিজেরাও করোনা আ-ক্রা-ন্ত হয়েছেন। মুম্বাইয়ের এক সুদর্শনা তরুণী চিকিৎসক রিচা নেগি।

তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ সমান অ্যাক্টিভ।তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন বেশ রঙিন পোস্ট। যেমন বেশীরভাগ তিনি নাচের ভিডিও পোস্ট করেন। দারুন নাচ জানেন এই চিকিৎসক। তিনি বলেছেন যে, “এই কঠিন পরিস্থিতিতে আমাদের যেন নেগেটিভিটি গ্রাস না করে।তাই এইসময় আমাদের সকলকেই ইতিবাচক মানসিকতা নিয়ে থাকতে হবে।” এবার এই চিকিৎসক রিচা নেগিকে দেখা গেছে অনন্য ভূমিকায়।

প্রথম থেকেই করোনা রোগীদের মনোবল বাড়াতে চিকিৎসকদের নানান ভূমিকায় দেখা গেছে।এই তরুণী চিকিৎসক রিচা নেগিকে দেখা গেলো হাসপাতালে পিপিই কিট পরিহিতা অবস্থায় নাচতে। স্ট্রিট ডান্স থ্রি ডি সিনেমার বেশ জনপ্রিয় গান ‘হায় গরমি’ গানটির তালে পিপিই কিট পরে বেশ ছন্দময় নাচলেন ডা. রিচা নেগি।এই কঠিন

পরিস্থিতির মধ্যে সকলকে জীবনের ছন্দ বজায় রাখার উৎসাহ দিয়েছেন ডা. রিচা। নেটিজেনরা যথেষ্ট আপ্লুত হয়েছেন তাঁর এই অসাধারণ নাচের দৃশ্যটি দেখে। নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে রিচা আপলোড করেছেন নিজের এই নাচের ভিডিওটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *