পুলিশের তাড়া খেয়ে পালাতে গিয়ে খুলে গেলো লুঙ্গি, ভাইরাল ভিডিও দেখে হেসে পাগল নেটজনতা

আন্তর্জাতিক

আমরা আপনাদের কাছে অনেক ভাইরাল ভিডিও (Viral Video) তুলে ধরি যেগুলো আপনাদের মনোরঞ্জন করে, আবার কোনও কোনও ভিডিও (Video) আপনাদের জ্ঞানও বাড়ায়। এবার সেরকমই এক ভিডিও পেশ করতে চলেছি, যেটি দেখে আপনি না হেসে থাকতে পারবেন না। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে যে, একদল মানুষকে লাঠি নিয়ে তাড়া করছে পুলিশ।

আর পুলিশের তাড়া খেয়ে হুরমুরিয়ে মাটিতে পরার সাথে সাথে খুলে গেলো লুঙ্গি। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দ্রুত গতিতে ভাইরাল হচ্ছে।ভিডিওটি ঠিক কবেকার সেটি আমাদের কাছে স্পষ্ট নয়, তবে এটুকু বলা যেতে পারে যে এই ভিডিওটি রাজ্যে জারি কোনও এক লকডাউনের দিনের। আর লকডাউন পালন না করায় একদল মানুষকে তাড়া করেছিল পুলিশ।

জানিয়ে দিই, লকডাউনে জরুরী কাজ ছাড়া বাড়ি থেকে বের হওয়া সম্পূর্ণ নিষিদ্ধ হলেও, অনেকেই লকডাউনের দিনটকে ছুটির দিন হিসেবে পালন করে এদিক ওদিকে গিয়ে আড্ডা মারে। আর পুলিশ সেই আড্ডাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিতেই তাঁদের লাঠি নিয়ে তাড়া করেছিল।

ভিডিওটি নদীয় জেলার বলে জানা গিয়েছে। ভিডিওটিতে একটি ক্লাব দেখা যাচ্ছে, সেখানে নদীয়ার ঠিকানা দেওয়া আছে। ক্লাবের ঠিকানা অনুযায়ী, এই ভিডিওটি নদীয়া জেলার গাজিপুরে তোলা হয়েছিল। আর ক্লাবের নাম হল গোপালপুর সৎসং ক্লাব ( যদিও অস্পষ্ট থাকার কারণে ঠিকভাবে ক্লাবের নাম দেখা সম্ভব হয়ে ওঠেনি। ভিডিওটি ইদানিং সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে, আর নেটিজেনরা তাড়া খাওয়া ব্যাক্তিদের কাণ্ডকারখানা দেখে হেসে লুটোপুটি খাচ্ছে। সুত্র:বাংলাহান্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *