প্র’বাসীর স্ত্রী’কে ধ’র্ষ’ণ মা’মলায় ই’উপি চে’য়ারম্যান গ্রে’প্তার

জাতীয়

দি’নের পর দি’ন এক প্র’বাসীর স্ত্রী’কে ধ’র্ষ’ণ ক’রার অ’ভিযোগে দা’য়ের করা মা’মলায় সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও ই’উনিয়ন প’রিষদ চে’য়ারম্যান আবু হেনা আজিজ গ্রে’প্তার করেছে পু’লিশ। রোববার (৯ আগস্ট) দুপুরে শহরের পিটিআই এ’লাকা থেকে তা’কে গ্রে’প্তার করে স’দর থা’না পু’লিশ। তার বি’রুদ্ধে ধ’র্ষণ মা’মলা দা’য়ের করেছেন এক প্র’বাসীর স্ত্রী (২৬) ।

গ্রে’প্তার আবু হেনা আজিজ যু’ক্ত্যরাজ্য বিএ’নপির সাং’গঠনিক স’ম্পাদক। গত ই’উনিয়ন প’রিষদ নি’র্বাচনে ধানের শীষ প্রতীকে সুনামগঞ্জের মান্নারগাঁও ই’উনিয়ন প’রিষদ চে’য়ারম্যান নি’র্বাচিত হন তিনি। যু’ক্তরাজ্য প্র’বাসী আবু হেনা আজিজ স্ত্রী-স’ন্তানকে লন্ডন রেখে দেশে একা বসবাস করে আসছিলেন। দেশে থাকা অ’বস্থায় স’দর উপজেলার রঙ্গারচর এলাকার এক না’রীর স’ঙ্গে প্রে’মের স’ম্পর্ক গ’ড়েন তিনি।

নি’র্যা’তিতা তার দা’য়ের করা মা’মলায় দা’বি করেছেন, স’দর উপজেলার রঙ্গারচর ই’উনিয়নের হরিনাপাটি গ্রামের এক প্র’বাসীর স্ত্রী তিনি। সুনামগঞ্জ শহরের আলীপাড়া আ’বাসিক এ’লাকায় ১০ বছরের শি’শু ক’ন্যাসহ ই’উপি চে’য়ারম্যান আবু হেনা আজিজের বোনের বাসায় ভাড়া থাকতেন তিনি। গত ১০ এপ্রিল প্রথমে আবু হেনা আজিজ তাকে জো’রপূর্বক ধ’র্ষ’ণ করেন। এরপর থেকে ভ’য়ভীতি দে’খিয়ে তিনি তাকে নি’য়মিত ধ’র্ষ’ণ করে আসছিলেন। এক পর্যায়ে তিনি অ’ন্তঃসত্ত্বা হয়ে প’ড়েন।

আবু হেনা আজিজ উপস্থিত থেকে শ’হরের একটি ক্লি’নিকে স’ম্প্রতি তার তিন মা’সের গ’র্ভের স’ন্তান ন’ষ্ট ক’রান। নি’র্যাতিতা এমন ঘ’টনার বি’চার দা’বি করেন মা’মলায়। এই মা’মলায় রোববার দুপুরে আবু হেনা আজিজকে গ্রে’প্তার করে পু’লিশ।তবে গ্রে’প্তারের পর ই’উপি চে’য়ারম্যান আবু হেনা আজিজ সাং’বাদিকদের বলেন, তার বি’রুদ্ধে আনা অ’ভিযোগ ষ’ড়য’ন্ত্রমূলক।

সুনামগঞ্জ স’দর ম’ডেল থা’না পু’লিশের ভা’রপ্রাপ্ত ক’র্মকর্তা (ও’সি) মো. সহিদুর রহমান বলেন, ‘মান্নারগাঁও ই’উনিয়ন প’রিষদ চে’য়ারম্যান আবু হেনা আজিজের বি’রুদ্ধে ধ’র্ষ’ণ মা’মলা হয়েছে। তাকে গ্রে’প্তার করে আ’দালতে পা’ঠানো হয়েছে। আ’দালত তার জা’মিন না মঞ্জুর করে জে’ল হা’জতে পা’ঠানোর আদেশ দিয়েছেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *