ফেসবুকে প্রেম, অন্যের স্ত্রীকে তু`লে নিয়ে গেল প`রকীয়া প্রেমিক

পরকীয়া প্রেমিকের বি`রুদ্ধে মামলা করেছেন এক স্বামী। বৃহস্পতিবার দুপুরে স্ত্রীকে অ`পহরণের অ`ভিযোগে থানায় এ মাম`লা করা হয়।এর আগে সোমবার (২৩ ডিসেম্বর) দুপুরে নেত্রকোনার দূর্গাপুর উপজেলা সদরের উত্তরপাড়া এলাকায় এ অপহরণের ঘটনা ঘটে। তিনদিন পেরিয়ে গেলেও স্ত্রীর কোন খবর পাওয়া যায়নি।

মা`মলার এজাহারে তিনি উল্লেখ করেছেন, দূর্গাপুর উপজেলার ব্যবসায়ী হারাধন সরকারের ছেলে আকাশ সরকারের (২৫) সঙ্গে ২০১৩ সালে দূর্গাপুর কলেজ মোড় এলাকার অশোক পন্ডিতের মেয়ে স্বর্ণা পন্ডিতের (২৩) বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে তিন বছরের এক পুত্র সন্তান রয়েছে। কয়েক মাস আগে ফেসবুকের মাধ্যমে স্বর্ণা পন্ডিতের সঙ্গে বন্ধুত্ব হয় নেত্রকোনা শহরের বারহাট্টা রোডের আব্দুর রাজ্জাকের ছেলে ফয়সাল আহাম্মেদ সাদ্দামের (৩২)।

এর ফাঁকে বিভিন্ন সময় ফোন করে আমার স্ত্রী স্বর্ণাকে প্রেমের প্রস্তাব ও বিয়ের প্রলোভন দেখায় সাদ্দাম। ২৩ ডিসেম্বর দুপুরে বাড়ির লোকজনের অনুপস্থিতিতে কয়েকজন সহযোগী নিয়ে আমার স্ত্রী স্বর্ণাকে মাইক্রোবাসযোগে অপহরণ করে নিয়ে যায় সাদ্দাম। এ ঘটনায় সাদ্দাম ও তার ২-৩ জনকে সহযোগীকে আসামি বৃহস্পতিবার অপহরণ মামলা করা হয়।

দূর্গাপুরের ব্যবসায়ী হারাধন সরকার জানান, পুত্রবধু অপহরণের আগে থেকে ফেইসবুকের মাধ্যমে আসামীর সঙ্গে যোগাযোগ ছিল। কিছুদিন আগে তার পুত্রবধু ব্যাংক থেকে পাঁচ লাখ টাকা উত্তোলন করে নিজের কাছে রেখে দেয়। এই টাকা এবং তিন ভরি স্বর্ণলংকার নিয়ে ২৩ ডিসেম্বর থেকে নিখোঁজ হয়।

এরপর মোবাইল ফোনের মাধ্যমে অপহরণের বিষয়টি নিশ্চিত হয়ে থানায় প্রথমে জিডি করি। জিডি ছাড়াও থানায় অভিযোগ করা হয়েছে বলেও জানান তিনি।দূর্গাপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান মামলা দায়েরের কথা স্বীকার করে বলেন, অপহৃতাকে উদ্ধার এবং অপহরণকারীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a Comment