বন্যার্তদের মধ্যে বিএনপি নেতা ফরহাদ ইকবালের ত্রাণ সহায়তা

জাতীয়

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র ১৩তম কারামুক্তি ও দীর্ঘ আয়ু কামনা এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর নির্দেশক্রমে টাঙ্গাইল পৌর শহরের সাকরাইল এলাকায় টাঙ্গাইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের নেতৃত্বে ত্রাণ সহায়তা দেয়া হয়।শুক্রবার (১১ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইল সদর সাকরাইলে বন্যা কবলিত এলাকায় বিএনপি নেতা ফরহাদ ইকবালের নিজস্ব অর্থায়নে ও ৫নং ওয়ার্ড বিএনপির

সাংগঠনিক সম্পাদক আমিনুর রহমান আমীনের ব্যবস্থাপনায় দুই শতাধীক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেকটি পরিবারকে চাল, মুড়ি, চিরা, গুর এবং খাবার স্যালাইন বিতরণ করা হয়।ফরহাদ ইকবাল বলেন, করোনা দুর্যোগের সময় চলমান বন্যায় দেশের অর্থনীতিতে অচলাবস্থা বিরাজ করছে। অন্যদিকে রাষ্ট্রীয় অব্যবস্থাপনায় দেশ এখন এক গভীর সংকটে রয়েছে।

তিনি বলেন, বিএনপি জনগণের দল হিসেবে দেশের সকল সংকট ও দুর্যোগে অতীতের ন্যায় সাধারণ জনগণের পাশে আছে। তারই ধারাবাহিকতায় টাঙ্গাইলের অসহায় বন্যার্ত মানুষের সহায়তায় বিএনপির পক্ষ থেকে ত্রাণ ও খাদ্য সামগ্রী সহায়তা কর্মসূচী অব্যাহত রেখেছি।ত্রাণ বিতরণ কালের সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি নেতা হাদিউজ্জামান সোহেল, ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি শ্রমিক নেতা মো. শফিকুল ইসলাম রহিজসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরও পড়ুন=আগামী ১ অক্টোবর হবে শ্রীলঙ্কার নতুন টুর্নামেন্টের অভিষেক আসরের নিলাম। সাকিবের এক বছরের নিষেধাজ্ঞা শেষ হবে আগামী ২৮ অক্টোবর। টুর্নামেন্টের নিলামের জন্য ১৫০ আন্তর্জাতিক ক্রিকেটারের তালিকা করেছে শ্রীলঙ্কা। সাকিবের সঙ্গে বড় তারকাদের মধ্যে আছেন ক্রিস গেইল, ড্যারেন স্যামি, ড্যারেন ব্রাভো, শহিদ আফ্রিদিরা।

পাঁচ দলের প্রতিটি ৬ জন করে বিদেশি ক্রিকেটার দলে নিতে পারবে। স্থানীয় খেলোয়াড় নিতে পারবে ১৩ জন করে। প্রতিটি ফ্র্যাঞ্চাইজির স্কোয়াড হবে ১৯ সদস্যের।গত অগাস্টে হওয়ার কথা ছিল লঙ্কা প্রিমিয়ার লিগের প্রথম আসর। করোনাভাইরাস পরিস্থিতিতে প্রতিযোগিতাটি পিছিয়ে গেছে তিন মাস। ১৪ নভেম্বর শুরু হয়ে টুর্নামেন্টটি শেষ হবে ৬ ডিসেম্বর। তিন ভেন্যু ডাম্বুলা, পাল্লেকেলে ও হাম্বামটোটায় হবে ২৩ ম্যাচ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *