বলিউডের তিন খান মুসলিমদের পাশে না দাঁড়ানোয় হতাশ হয়েছি: অনুভব সিনহা

ভারতের সংশোধিত নাগরিক আইনের বিরুদ্ধে উত্তাল ভারতের বিভিন্ন রাজ্যে। এই আইনের প্রতিবাদ জানিয়েছেন সাধারণ মানুষ, ছাত্র-যুব সমাজ। ও বিভিন্ন রাজনৈতিক দল। খবর ইন্ডিয়া টাইমসের। এই আন্দোলনের পক্ষে কথা বলছেন বলিউডের বিভিন্ন তারকারা।পথে নেমে কিংবা সোশ্যাল মিডিয়াতে এই বিলের বিরোধীতা করেছেন তারা। সেই তালিকায় নাম রয়েছে পরিচালক অনুভব সিনহার।

তিনি কোনও রাখঢাক না রেখে এই আইনের প্রতিবাদ জানিয়েছেন। তার বক্তব্যের টার্গেট ছিলো বলিউডের তিন খান।শাহরুখ-সালমান ও আমিরকে এই আইনের বিরোধিতা কিংবা সমালোচনা তো দূর কোনও কথা বলতে না দেখায় হতাশ হয়েছেন এই পরিচালক। তিনি জানান, সময় এসেছে আমির-শাহরুখ-সালমানের কিছু বলার। এই তিনজন অভিনেতার গোটা দেশে যে পরিমাণ ভক্ত রয়েছে, অন্তত তাদের সে কথা ভেবে মুখ খোলা উচিত।

এর আগে বলিউডের ফারহান আখতার, মহেশ ভাট, মুকেশ ভাট, আদিতি রায় হায়দারি, সুশান্ত সিং ছাড়াও অনেকে মুম্বাইয়ের আগস্ট ময়দানে শান্তিপূর্ণ আন্দোলনে রাস্তায় নেমেছিলেন। কিন্তু বলিউডের তিন খান তখন রাস্তায় নামেননি। এমনকি সোশ্যাল মিডিয়াতেও তাদের কিছু বলতে দেখা যায়নি। এবার এনআরসি ও সিএএ ইস্যুতে মুখ খুলছেন না তারা।

আরো পড়ুন…..বাংলাদেশের পাকিস্তান সফর নিয়ে ধোঁয়াশা কাটছেই না। দুই বোর্ডের পাল্টাপাল্টি অবস্থানের কারণে অনিশ্চয়তার মুখে পড়েছে বাংলাদেশ ও পাকিস্তানের টেস্ট সিরিজ। পাকিস্তানে টি-টুয়েন্টি সিরিজ খেলতে আগ্রহী হলেও এখনো টেস্টের জন্য নিরপেক্ষ ভেন্যু চায় বাংলাদেশ। এমনটাই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) বিসিবি কার্যালয়ে এসে পাকিস্তান সফরে শুধুমাত্র টি-টুয়েন্টি খেলার কথা জানিয়েছিলেন পাপন।

Leave a Comment