বসে থাকার সময় নেই, মুক্তির বার্তা নিয়ে আনাচে-কানাচে ছড়িয়ে পড়ুন : জিএম কাদের

দেশের আনাচে-কানাচে নেতাকর্মীদের ছড়িয়ে পড়ার আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান জি এম কাদের। রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে শনিবার (২৮ ডিসেম্বর) দলের ৯ম কাউন্সিলে জাপা চেয়ারম্যান এই আহ্বান জানান।জি এম কাদের বলেন, ‘আর বসে থাকার সময় নেই। দেশের প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে পড়ুন। আমাদের লক্ষ্য ক্ষুধা-দুর্নীতি, দারিদ্র্যমুক্ত দেশ গড়া। দেশের জনগণকে মুক্তি দিতে হবে।

এই কারণে মুক্তির বার্তা নিয়ে আনাচে-কানাচে আমাদের ছড়িয়ে পড়তে হবে। আজকের কাউন্সিল থেকে এই দীক্ষা নিতে হবে।’এসময় তিনি আরো বলেন, জনগণের প্রত্যাশা পূরণ করাই জাতীয় পার্টির উদ্দেশ্য। এর আগে সকালে জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের জাতীয় কাউন্সিলের উদ্বোধন করেন। প্রায় ১০ হাজার প্রতিনিধি অংশ নিচ্ছেন এবারের সম্মেলনে।

প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর এটিই প্রথম কাউন্সিল। সম্মেলনকে কেন্দ্র করে সকাল থেকেই মিছিল নিয়ে আসতে শুরু করেন নেতাকর্মীরা। তাদের মাঝে দেখা যায় বিপুল উৎসাহ-উদ্দীপনা। নেতাকর্মীদের প্রত্যাশা করেন বর্তমান চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে এগিয়ে যাবে জাতীয় পার্টি। আরো পড়ুন….এ বছর যুব ওয়ানডেতে দারুণ সময় পার করেছে টাইগার যুবারা। আর দলীয় এই সাফল্যে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন বোলাররা। দলের সাফল্যের সাথে দারুণ পারফর্ম করে বোলাররা জায়গা করে নিয়েছেন বছরের সেরা পাঁচ উইকেট শিকারীর তালিকায়।

আন্তর্জাতিক অনূর্ধ্ব ১৯ ওয়ানডেতে সকল দেশের বোলারদের মাঝে এই বছর সর্বোচ্চ উইকেট নিয়েছেন পেসার তানজিম হাসান সাকিব। ১৬ ম্যাচে তার উইকেট সংখ্যা ২৮ দ্বিতীয় সর্বোচ্চ উইকেট সংগ্রাহক বাংলাদেশের আরেক মৃত্যুঞ্জয় চৌধুরী। ১২ ম্যাচে ২৪ উইকেট রয়েছে তার ঝুলিতে।

Leave a Comment