বাইকপ্রেমীদের জন্যে দারুণ সুখবর খবর, বাজারে আসছে royal enfield meteor 350

জাতীয়

বাইক প্রেমীদের কাছে royal enfield অত্যন্ত প্রিয়। এই ব্র্যান্ডের একাধিক বাইক বাইকপ্রেমীদের কাছে অন্তত জনপ্রিয়। তবে আরও বড় সুখবর বাইকপ্রেমীদের কাছে। বাজারে আসতে চলেছে royal enfield এর আরও নয়া একটি মডেল meteor350। যদিও এই বাইক এখনও শোরুমে আসেনি। খুব শীঘ্রই এনফিল্ডের নয়া এই মডেলটি সামনে আসবে।

তবে এই বাইক নিয়ে কিছু তথ্য সামনে এসেছে। দ্রুত এই বাইকটি লঞ্চ করার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া শুরু করেছে royal enfield। জানা গিয়েছে, অনেক আগেই এই বাইকটি লঞ্চ করার পরিকল্পনা নেওয়া হয়েছিল। কিন্তু করোনা ভাইরাসের কারণে বাধ্য হয়ে পিছতে হয় লঞ্চ করার বিষয়টি। জানা গিয়েছে আর কয়েক সপ্তাহের মধ্যেই royal enfield তাদের এই meteor 350 নামের বাইকটি বাজারে আনবে।

তবে ঠিক কবে বাইকটি বাজারে আসবে তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। বাজারে আসার আগেই এই বাইক সংক্রান্ত বেশ কিছু তথ্য সামনে এসেছে। জানা গিয়েছে এই বাইকটি তিনটি ভ্যারিয়েন্টে এ আনা হবে। আর তা হল supernova, stella, fireball. এই তিনটি ভ্যারিয়েন্ট আনা হবে আকর্ষণীয় রঙে।জানা গিয়েছে, এই বাইকের দাম ( এক্স শো রুম) ১.৬৮ লক্ষ টাকা থেকে শুরু হবে। এছাড়া এই তিনটি মডেলে থাকছে অত্যাধুনিক সুবিধা। যার ফলে চালানোর সময় চালকদের কোন রকম অসুবিধা হবে না। royal enfield meteor 350 steller মডেলে রয়েছে ৩ডি লোগো

এছাড়াও রয়েছে পিলিয়ন ব্যাকরেস্ট, বডি কালারড প্যানেল থেকে শুরু করে ক্রোম ফিনিসড হ্যান্ডেল। যা চালকদের আরাম ও দেবে। এছাড়া fireball সিরিজে থাকবে তিনটে রঙ এর সুবিধা। ক্রেতারা ডার্ক রেড, ডার্ক ব্লু এবং কালো এই তিনটি রঙ এ কিনতে পারবেন।এছাড়াও এই দুই মডেলেই থাকছে নেভিগেশন সিস্টেম থেকে শুরু করে অত্যাধুনিক বেশ কিছু ফিচার। তবে supernova বাইকটি পাওয়া যাবে তিনটি রঙ এ।এছাড়াও এই বাইকের চাকাতে রয়েছে মাটি কামড়ে থাকার এক নয়া সুবিধা। পাশপাশি অন্য ধরনের সিট কভার রয়েছে এই বাইকে। এছাড়াও রয়েছে ক্রোম ইনডিকেটর এবং উইন্ড স্ক্রিন। বাকি দুই মডেলের থেকে supernova দামের ফারাক ১০-১৫ হাজার হবে বলেও জানানো হয়েছে। এখন দেখার কত তাড়াতাড়ি এই বাইক বাজারে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *