বাইকের দাম মাত্র ৩০ হাজার টাকা! দুর্দান্ত এই অফারের লাভ নিতে পারেন আপনারাও

জাতীয়

বিশ্ব জুড়ে চলছে করোনা আবহ। মানুষ এর নাজেহাল অবস্থা। লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা। মানুষ এই পরিস্থিতিতে কোথাও যাওয়ার নাম হলে যেন আরও বেশি আতঙ্কিত হয়ে পড়ছে। কিভাবে যাবে সেই চিন্তা। যদিও এখন গণ পরিবহন ব্যবস্থা অনেকটা বন্ধ রয়েছে। তবে বাস , ট্রেন যেটুকু খুলেছে তাতেও অনেক বাস ড্রাইভার করোনা পসিটিভ হয়েছেন এই কারণে মানুষ আরও বেশি আতঙ্কিত হয়ে গেছেন।এই পরিস্থিতিতে মানুষের একমাত্র ভরসা স্কুটি , মোটরবাইক , স্কুটার।

মানুষ এখন এসবকে অবলম্বন করেই রয়েছেন। অফিসে যেতে বা কাছে কোথায় কোনো প্রয়োজনে যেতে বাইক এর ওপর মানুষের ভরসা রাখতে হচ্ছে বর্তমানে। নিজের একটা বাইক থাকলে আপনি সহজেই এবং তাড়াতাড়ি যে কোনো জায়গায় যেতে পারেন। তাই বর্তমানে সকলেই বাইক কেনার দিকে ঝুঁকছেন।

তবে নতুন বাইক কেনার সামর্থ সকলের থাকে না। তাদের জন্য এবার এসেছে এক সুযোগ। এই সময় আপনি যদি চান splendor , passion এর মতো বাইক সস্তায় কিনতে চাইলে আপনার সুযোগ আছে। আপনি সেকেন্ড হ্যান্ড বাইক কিনতে পারেন। হিরো মোটকর্প জুলাই মাসে সর্বোচ্চ বিক্রির রেকর্ড করেছেন।

সম্প্রীতি Droom একটি শপিং ওয়েবসাইড সেকেন্ড হ্যান্ড বাইক বিক্রি শুরু করেছেন। সেখানে কম দামে সেকেন্ড হ্যান্ড বাইক এর মেলা বসে গেছে। Hero HF Dulexe একটি জনপ্রিয় মডেল যেটি সেকেন্ড হ্যান্ড এ বিক্রি হচ্ছে ৩২০০০ টাকায়। গাড়িটি তিন বছরের পুরোনো। গাড়িটি

কেনার পর ২৩ হাজার কিলোমিটার চলেছিল। splendor i smart ২০১৭ সালে যে বাইক কেনা হয়েছিল সেটি সেকেন্ড হ্যান্ড এ বিক্রি হচ্ছে ৩৫০০০ হাজার টাকায়।গাড়িটি ৭৮৩০ কিলোমিটার চলেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *