বাসচাপায় মা নিহত, অলৌকিকভাবে বেঁচে গেল ৩ বছরের শিশু

জাতীয়

যশোরের কেশবপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছেন। এ সময় বাসের নিচে চাপা পড়েও অলৌকিকভাবে বেঁচে যায় ৩ বছরের শিশু সিনথিয়া (৩)।সোমবার সকালে যশোর থেকে ছেড়ে এসে কেশবপুর ট্রাক টার্মিনালে একটি রিকশাভ্যানকে চাপা দেয় একটি বাস। এ সময় ভ্যানে থাকা মনজুরা (২৫) টায়ারের নিচে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। তার কোলে থাকা শিশু সিনথিয়া (৩) গুরুতর আহত হয়।

সে অলৌকিকভাবে বেঁচে যায় বলে জানান কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা. আমির হোসেন।প্রত্যক্ষদর্শী পথচারী আবদুল হাকিম বলেন, শিশুটি বাসের নিচ দিয়ে ঢুকে পিছন দিয়ে বের হয়ে যায়। গুরুতর আহত হয় পথচারী কেশবপুর পৌর এলাকার মধ্যকুলের গোলাম মোস্তফা (৪৫)। তিনি কেশবপুর স্বাস্থ্য কমপ্লেস্কে ভর্তি রয়েছেন।

অপরদিকে বিকাল সাড়ে ৪টায় কেশবপুর চুকনগর সড়কের বুজতলায় আলতাপোল গ্রামের আব্দুর রহমানকে (৭০) অবৈধযান আলমসাধুকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।কেশবপুর থানার ওসি মো. জসিম উদ্দিন সড়ক দুর্ঘটনায় মৃত্যুর খবর নিশ্চিত করেছেন।হাইওয়ে পুলিশ ফাঁড়ির ওসি সৈয়দ আবদুল্লা জানান, বাস ও আলমসাধুর চালক পলাতক রয়েছেন।

আরো পড়ুন…গত ৬ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে ১৪ বছর পূর্ণ হয়েছে সাকিব আল হাসানের।সোমবার নিজের অফিশিয়াল ফেসবুক পেজে একটি ভিডিও পোস্ট করে সাকিব লেখেন- দেখতে দেখতে কেটে গেছে অনেকগুলো দিন। বিগত ১৪ বছরের প্রত্যেকটি দিনই আমার কাছে রোমাঞ্চকর একেকটি অভিজ্ঞতা। এমন দুর্দান্ত এক পথচলাই আমাকে দাঁড় করিয়েছে আজকের জায়গায়।জাতীয় দলের সাবেক এই অধিনায়ক আরও লেখেন- আপনাদের সবার অকুণ্ঠ সমর্থন আর ভালোবাসাই আমাকে জুগিয়েছে পথ চলার অনুপ্রেরণা। ক্যারিয়ারের ১৪তম বছর পূর্ণ করার দারুণ এই মুহূর্তে আমি ধন্যবাদ জানাতে চাই আপনাদের সবাইকে। আগামী দিনগুলোতে এগিয়ে যেতে চাই নতুন উদ্যমের সঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *