বি`য়েতে রাজি না হওয়ায় ভা`ইয়ের হাতে বোন খু`ন

জাতীয়

ভা`ইয়ের প`ছন্দের পা`ত্রের সঙ্গে বিয়েতে রাজি না হওয়ায় এ নিয়ে বা`কবিতণ্ডার জের ধরে নোয়াখালীর হাতিয়ায় ভা`ইয়ের হাতে বোন খু`নের ঘ`টনা ঘ`টেছে।শুক্রবার রাত ১০টার দিকে উপজেলার চা`নন্দি ইউনিয়নের রসুলপুর গ্রামে এ ঘ`টনা ঘটে। নি`হতের নাম কু`লসুমা বেগম (২২)। ঘ`টনার সঙ্গে জ`ড়িত থাকার অ`ভিযোগে পু`লিশ শনিবার সকালে অ`ভিযান চালিয়ে নি`হতের বড় ভাই শফি আ`লমকে (২৫) আ`টক করেছে।হা`তিয়া থানার ওসি মো. আবুল খায়ের এসব তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, হাতিয়া উপজেলা চানন্দি ইউনিয়নের রসুলপুর গ্রামের বাসিন্দা জিয়াউল হকের ছেলে শফি আলম ঢাকার ব্যবসায়ী এক ছেলের সঙ্গে ছোট বোন কুলসুমার বিয়ে ঠিক করেন। শুক্রবার রাতে পরিবারের লোকজনের সঙ্গে এ নিয়ে কথা বলার সময় কু`লসুমা এ বিয়েতে দ্বি`মত পোষণ করেন। এ নিয়ে ভাই-বোনের মধ্যে কথা কা`টাকা`টির এক পর্যায়ে শফি কু`লসুমার গ`লা চেপে ধরেন। এসময় কু`লসুমা অচেতন হয়ে পড়লে তাকে বাড়ির পাশের পা`নিতে ফেলে দেন শফি।

পরে পরিবারের লোকজন তাকে মৃ`ত অবস্থায় উ`দ্ধার করে।খবর পেয়ে হাতিয়া থানা পু`লিশ ম`রদেহ উ`দ্ধার করে এবং অ`ভিযান চালিয়ে ঘা`তক শফি আ`লমকে আ`টক করে।হা`তিয়া থানার ওসি বলেন, ম`রদেহ `উ`দ্ধার করে ম`য়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল ম`র্গে পাঠানো হয়েছে। মা`মলার প্রস্তুতি চলছে। পু`লিশ ঘা`তককে আ`টক করেছে। মা`মলা দায়রেরর পর তাকে গ্রে`প্তার দেখিয়ে আ`দালতে পাঠানো হবে।

দৃষ্টি আকর্ষণ এই সাইটে সাধারণত আম’রা নিজস্ব কোনো খবর তৈরী করি না..আম’রা বিভিন্ন নিউজ সাইট থেকে খবরগুলো সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি..তাই কোনো খবর নিয়ে আ’পত্তি বা অ’ভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *