ভারত থেকে ভেসে এলো বিবস্ত্র লাশ

জাতীয়

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার সানিয়াজান নদীতে ভারত থেকে ভেসে এসেছে অজ্ঞাত এক ব্যক্তির (৪০) বিবস্ত্র মরদেহ। শুক্রবার (০৪ সেপ্টম্বর) সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলে পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মহন্ত নিশ্চিত করেছেন।এর আগে বৃহস্পতিবার বিকেলে উপজেলার কুচলিবাড়ি ইউনিয়নের ডুলুরবাড়ি সীমান্তের সানিয়াজান নদী থেকে ওই লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালের দিকে উপজেলার কুচলিবাড়ি ইউনিয়নের ডুলুরবাড়ি গ্রামের সীমান্তে সানিয়াজান নদীতে অজ্ঞাত এক ব্যক্তির লাশ ভাসতে দেখে স্থানীয় বাসিন্দারা। পরে থানা পুলিশে খবর দেন স্থানীয় লোকজন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। স্থানীয়রা জানিয়েছেন ওই ব্যক্তি আশপাশের গ্রামের না।স্থানীয়রা জানান, উপজেলার ডুলুরবাড়ি গ্রামের সীমান্তের ৮১২ নম্বর পিলারের নিকটবর্তী সানিয়াজান নদীর শূন্য রেখার ওপারে ভারত থেকে ওই ব্যক্তি লাশ ভেসে আসতে পারে।

মৃত ব্যক্তি ভারতীয় নাগরিক হতে পারেন।পাটগ্রাম থানা পুলিশ পানবাড়ি বিজিবি ক্যাম্পের সদস্যদের কাছে খবর পাঠিয়েছে। ওই ব্যক্তির লাশ উদ্ধার ও শনাক্তের বিষয়টি বিজিবির মাধ্যমে বিএসএফকে কাছে জানানো হয়েছে।আরও পড়ুনঃআন্তর্জাতিক ফুটবলের দীর্ঘ বিরতির অবসান

ঘটিয়ে শুরু হয়ে গেছে উয়েফা নেশনস লিগ। বর্তমান চ্যাম্পিয়ন পর্তুগালের প্রথম ম্যাচে শনিবার দিবাগত রাতে, প্রতিপক্ষ ফুটবল বিশ্বকাপের বর্তমান রানার্সআপ ক্রোয়েশিয়া।আসর শুরুর গুরুত্বপূর্ণ এ ম্যাচে নিজেদের অধিনায়ক ও দলের সেরা খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদোকে নাও পেতে পারে পর্তুগাল। কেননা তার পায়ে সংক্রমণ দেখা দিয়েছে।

যে কারণে দলের সঙ্গে প্রথম ম্যাচের অনুশীলন করবেন না রোনালদো।আপাতত এন্টিবায়োটিক সেবনের মাধ্যমে দ্রুত সেরে ওঠার চেষ্টা করছেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা ফুটবলার। যাতে করে খেলতে পারেন সুইডেনের বিপক্ষে পর্তুগালের দ্বিতীয় ম্যাচে। আনুষ্ঠানিক এক বিবৃতিতে এ খবর জানিয়েছে পর্তুগাল ফুটবল ফেডারেশন।সত্যিই যদি ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলতে না পারেন রোনালদো, তাহলে বাড়বে তার গোলের সেঞ্চুরির অপেক্ষা।

এখনও পর্যন্ত আন্তর্জাতিক ফুটবলে তার গোলসংখ্যা ৯৯টি। আর মাত্র একটি গোলেই পূরণ হবে সেঞ্চুরি। যা হয়তো দেখা যেতে পারে সুইডেনের বিপক্ষে মঙ্গলবারের ম্যাচে।এদিকে রোনালদোর বিষয়ে অনিশ্চয়তা থাকলেও তরুণ ফরোয়ার্ড রেনাতো সানচেজের বিষয়ে কোনো সংশয় নেই পর্তুগাল ফেডারেশনের। দলে যোগ দেয়ার জন্য নেয়া মেডিকেল টেস্টে উত্তীর্ণ হতে পারেননি প্রথম ম্যাচে খেলতে পারবেন না সানচেজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *