মসজিদের পাশে নাচ: যা বললেন নায়িকা মুনমুন

জাতীয়

ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে টাঙ্গাইলের সখীপুরে বাজার মসজিদের পাশে চিত্রনায়িকা মুনমুনের একটি নাচের ভিডিও। এই ভিডিওটি নিয়ে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন।এ বিষয়ে চিত্রনায়িকা মুনমুন গণমাধ্যমকে বলেন, আমি নৌকা ভ্রমণে গিয়েছিলাম টাঙ্গাইলের সখীপুরে। এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গদের দাওয়াতে গিয়েছিলাম।

আমাকে যারা দাওয়াত দিয়ে নিয়ে গেছেন তারা রিকুয়েষ্ট করার পর আমি অল্প একটু সময় নেচেছি।তিনি বলেন, আমি দেখেছি ওই জায়গাটি পরিত্যক্ত এবং এলকাটি নদীগর্ভে তলিয়ে গেছে। সেই স্থানে মসজিদ রয়েছে নাকি মন্দির রয়েছে আমার জানার কথা নয়, যেহেতু আমি অতিথি।

সখীপুরের চেয়ারম্যানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা সেখানে উপস্থিত ছিলেন উল্লেখ করে তিনি বলেন, তাহলে তারা কেন নিষেধ করেন নি?তিনি আরও বলেন, আমি একজন জনপ্রিয় নায়িকা। আমি জেনে শুনে তো আর মসজিদের মত পবিত্র স্থানে নাচবো না। এই ভিডিও নিয়ে যারা মাতামাতি করছেন তাদেরকে বলবো এসব বন্ধ করুন।

আরো পড়ুন…কয়েক বছরের মধ্যেই মঙ্গল গ্রহের আকাশ ভরে যাবে পৃথিবী থেকে পাঠানো অসংখ্য ড্রোন ও হেলিকপ্টারে। ৫ থেকে ২০ কিলোগ্রাম ওজনের হবে এই ড্রোনগুলো। সম্প্রতি নাসার পাঠানো সর্বাধুনিক রোভার ‘পারসিভের্যান্স’ এর সঙ্গে লাল গ্রহের উদ্দেশে পাড়ি জমিয়েছে ‘ইনজেনুইটি’ নামে একটি হেলিকপ্টার। এর মূল কর্ণধার চিফ ইঞ্জিনিয়ার জে বব বলরাম এ কথা জানিয়েছেন। মূলত মঙ্গল গ্রহের কোথায় কী আছে, কোন এলাকার উচ্চতা কত, কোথাও কোনো গহ্বর আছে কি না এসব জানার জন্যই এই ড্রোনগুলো পাঠানো হবে। সেই ড্রোন থেকে মঙ্গলের বুকে নামা মহাকাশচারীদের জন্য ছুড়ে দেয়া হবে গবেষণার নানা উপকরণ ও অত্যাধুনিক যন্ত্রাদি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *