মাস্কাট টু ঢাকা সপ্তাহে একাধিক ফ্লাইট,দেখে নিন এক নজরে

আন্তর্জাতিক

এখন থেকে ওমানের মাস্কাট আন্তর্জাতিক এয়ারপোর্ট থেকে ঢাকা আন্তর্জাতিক এয়ারপোর্টে সপ্তাহে দুইটা বিশেষ ফ্লাইট পরিচালনা করবে ওমানের সালাম এয়ার। বুধবার এক অফিসিয়াল ফেসবুক পোষ্টের মাধ্যমে এই তথ্য জানায় সালাম এয়ার। আগামী ৬ সেপ্টেম্বর থেকে প্রতি রবিবার এবং বৃহস্পতিবার ফ্লাইট পরিচালনার কথা জানানো হয়। টিকেটের জন্য তাদের ওয়েবসাইট অথবা ২৪২৭২২২২ এই নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।

ওমান থেকে বাংলাদেশের উদ্দেশ্যে চলতি মাসে সালাম এয়ার ছাড়াও অন্যান্য এয়ার লাইন্সের রয়েছে একাধিক বিশেষ ফ্লাইট। যাত্রী খুঁজছে ট্রাভেল এজেন্ট কোম্পানি গুলো। সেইসাথে চলতি মাসে বাংলাদেশ থেকেও ওমানগামী রয়েছে বেশকিছু বিশেষ ফ্লাইট। বাংলাদেশ থেকে ওমানগামী এবং ওমান থেকে বাংলাদেশগামী যাত্রীদের সকল এপ্রুভাল নিয়ে দিচ্ছে ট্রাভেল এজেন্ট কোম্পানি গুলো।

ওমান থেকে আল সাফার ট্রাভেল এজেন্ট থেকে প্রবাস টাইমকে জানানো হয়েছে, আগামী ৬-সেপ্টেম্বর মাস্কাট টু ঢাকা ওমান এয়ারের বিশেষ ফ্লাইটের ১০টি সিট এখনো খালি রয়েছে। ১৮৫ রিয়াল মূল্যে প্রতি টিকেটের বিপরীতে যাত্রীরা ৩০=৭কেজি করে মাল আনতে পারবেন বলে জানিয়েছেন আল সাফার ট্রাভেল এজেন্টের মালিক শেখ ফাহাদ। আগ্রহী যাত্রীদের ৯১৭৭৩০৮৫ নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।

সেইসাথে যদি কেউ বাংলাদেশ থেকে ওমানে যেতে চায় এই মুহূর্তে, তাহলে উক্ত নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছে আল সাফার ট্রাভেল এজেন্ট।ওমান থেকে এখন প্রতিদিনই প্রায় একটি বিশেষ ফ্লাইট ঢাকায় আসছে। আগামী ৪, ৬, ৭ এবং ৮ তারিখে মাস্কাট টু ঢাকার বিশেষ ফ্লাইট রয়েছে বলে জানিয়েছেন শেখ ফাহাদ। অপরদিকে ওমানের আরেকটি বাংলাদেশী মালিকানাধীন

ট্রাভেল এজেন্ট প্রতিষ্ঠান রুই ট্রাভেল থেকে প্রবাস টাইমকে জানানো হয়েছে, আগামী ৭ তারিখের মাস্কাট টু ঢাকা ওমান এয়ারের ফ্লাইটের বেশকিছু আসন এখনো ফাঁকা রয়েছে। আগ্রহী যাত্রীদের ৯১১১৯০৪৭/৯৬৩৬৫২৮৮ এই নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ জানিয়েছে রুই ট্রাভেল এজেন্টের মালিক জবলুল আনোয়ার বাদল।এদিকে ওমান থেকে সালাম এয়ার এবং ওমান এয়ার নিয়মিত ওমান থেকে বাংলাদেশে ফ্লাইট

পরিচালনার অনুমোদন পেলেও বাংলাদেশ বিমান কেনো ছাড়পত্র পাচ্ছেনা, এটা নিয়ে প্রশ্ন অনেকেরই। গতকাল (২-সেপ্টেম্বর) রাতে নাম প্রকাশ্যে অনিচ্ছুক বিমানের এক ঊর্ধ্বতন কর্মকর্তা আক্ষেপ করে বলেন, “ওমান থেকে সালাম এয়ার, ওমান এয়ার ফ্লাইট পরিচালনার অনুমোদন পাইলেও বিমান অনুমোদন পায়না। অন্যান্য এয়ারের ফ্লাইটের থেকে বিমানে আমরা টিকেটের মূল্য অনেক কম নেই এবং মাল ও আমরা বেশি নিতে দেয়, কিন্তু এরপরেও আমাদের ফ্লাইটের ছাড়পত্র দেওয়া হয়না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *