যু`ব`তীকে গ`ণধ`র্ষণের পর ন`গ্ন করে রা`স্তায় হাঁ`টাল তিন পা`ষণ্ড

জাতীয়

পা`কিস্তানে এক যু`বতীকে গ`ণধ`র্ষ`ণের পর ন`গ্ন করে রা`স্তায় হাঁ`টাল তিন যু`বক। পা`শবিক এই ঘ`টনাটি ঘ`টেছে রা`ওয়ালপি`ন্ডি শ`হরের ও`য়ারিস খান এ`লাকায়। নি`র্যাতি`তার অ`ভি`যোগের ভি`ত্তিতে পু`লিশ মূল অ`ভিযুক্ত`কে গ্রে`প্তার করলেও পরে টাকার বি`নিময়ে ছে`ড়ে দিয়েছে বলে অ`ভিযোগ।জানা গিয়েছে, ১৭ ব`ছরের ওই যু`বতীর বা`বা ও মা মা`রা গিয়েছেন।

তিন ভা`ইয়ের সঙ্গে ওয়া`রিস খান থানা এ`লাকায় ব`সবাস করেন তিনি। আর আ`র্থিক অ`ভাব থাকায় সং`সার চা`লানোর জন্য এ`লাকার ক`য়েকটি বা`ড়িতে প`রিচারিকার কাজ করেন।গত ১৫ জু`লাই ওই যু`বতী যখন কাজ থেকে বাড়ি ফি`রছিলেন তখন আ`চমকা ওই এ`লাকার তিন জন কু`খ্যা`ত দু`ষ্কৃ`তী তাকে অ`পহ`রণ করে। তারপর একটি জা`য়গা`য় নিয়ে গিয়ে গ`লা ছু`রি ধরে লা`গা`তার গ`ণধ`র্ষ`ণ করে।

শুধু তাই নয়, নি`জে`দের বি`কৃত কা`মনা চ`রি`তার্থ করার পর অ`সহায় ওই যুব`তীকে প্র`কাশ্য রা`স্তায় ন`গ্ন হয়ে হাঁ`টতে বা`ধ্য করে তা`র ভি`ডিও তুলে সো`শ্যাল মি`ডিয়াতে পো`স্ট করে দেয়।নি`র্যাতি`তা যু`বতীর অ`ভিযোগ, এই ঘ`টনার পরেই তিনি স্থা`নীয় থা`নায় গিয়ে অ`ভিযোগ করা স`ত্ত্বেও পু`লিশ কোনও ব্য`বস্থা নেয়নি। উ`লটে তাঁকে চু`প থাকার প`রামর্শ দেয়।

কিন্তু গত বৃহস্পতিবার সো`শ্যাল মি`ডিয়াতে ওই ঘ`টনা ভি`ডিও ভা`ইরাল হওয়ার প`রেই মূ`ল অ`ভিযু`ক্তকে গ্রে`প্তার করে থা`নায় নিয়ে গিয়েছিল। পরে ৫০ হা`জার টাকা নিয়ে তাকে ছেড়ে দেয়। আর বাকি দুই অ`ভিযুক্ত`কে এখনও গ্রে`প্তার করা হয়নি।রা`ওয়ালপি`ন্ডি পু`লিশের এক মু`খপাত্র বলেন, এই ঘ`টনার ত`দন্ত এখনো চলছে। তার দাবি, ১৫ জু`লাই একটি মা`মলা নথিভু`ক্ত করা হয়েছে।সূত্র: সংবাদ প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *