যে কারণে সালিশে সবার সা’মনে নি’জের যৌ’নাঙ্গ কা’টলেন যু’বক!

জাতীয়

সালিশি সভা চলাকালীন ব্লে’ড দিয়ে নি’জের যৌ’নাঙ্গ কা’টলেন এক যু’বক। ঘটনাটি ঘটেছে মালদার মানিকচকের নুরপুরে। ওই যু’বকের নাম খোরশেদ মোমিন। এক বছর আগে খোরশেদের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বা’মী-স্ত্রী ঝা’মেলার চ’রমে ও’ঠে। গত এক বছরে বেশ কয়েকবার সালিশি সভা হয়।

অ’ভিযোগ, বেশ কয়েক দিন আগে স্বা’মী-স্ত্রীর মধ্যে ঝা’মেলা হলে খোরশেদ স্ত্রী’কে প্রা’ণে মা’রার চে’ষ্টা করেন। তারপর তার স্ত্রী বাপের বাড়ি চলে যান। আজ বাপের বাড়ির লো’কজন-সহ তার স্ত্রী বাড়ি ফিরে আসেন। কিন্তু খোরশেদ তার স্ত্রী’কে বাড়িতে রাখতে চা’ননি। গ্রামের অন্য এক ম’হিলার স’ঙ্গে স্বা’মীর বিবাহ ব’হির্ভূত স’ম্পর্ক রয়েছে বলে অ’ভিযোগ তোলেন তাঁর স্ত্রী।

শেষমেষ গ্রামের লো’কজন নিয়ে সালিশি সভা বসে।সালিশি সভায় খোরশেদ সাফ জানান, তাঁর বি’রুদ্ধে যে অ’ভিযোগ আনা হচ্ছে তা মি’থ্যে। ফলে তিনি তাঁর তার স্ত্রী’কে বাড়িতে রাখবেন না। কিন্তু গ্রামের লো’কজন স্ত্রী’কে বাড়িতে রাখার জন্য চা’প দেওয়ায় সালিশি সভার মধ্যে সকলের সামনে ব্লে’ড দিয়ে নি’জের যৌ’নাঙ্গ কে’টে ফে’লেন ওই যু’বক।

সালিশি সভায় উপস্থিত গ্রামের লো’কজন তাঁকে আ’টকানোর আগেই তার যৌ’নাঙ্গের বেশিরভাগ অংশই কে’টে ফে’লেন ওই যু’বক। তড়িঘড়ি তাকে মানিকচক গ্রামীণ হা’সপাতালে নিয়ে যাওয়া হলে ক’র্তব্যরত চি’কিৎসকরা খোরশেদকে মালদা মে’ডিক্যাল কলেজ ও হা’সপাতালে রেফার করেন।

সেখানেই এখন চি’কিৎসাধীন ওই যু’বক।ওই যুবক জানান, অন্য ম’হিলার স’ঙ্গে আমার বিবাহ ব’হির্ভূত স’ম্পর্ক রয়েছে বলে গ্রামবাসীদের সামনে আমার ব’দনাম করেছে স্ত্রী। আমার সন্মান ন’ষ্ট করেছে। তাই আমি আমার যৌ’নাঙ্গ কে’টে ফে’লেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *