যৌ-তুক না দেয়ায় ৩ ভাইকে কো-পালেন বোন জামাই

জাতীয়

যৌ-তুকের টাকা না দেয়ায় আ-শুলিয়ায় একই পরিবারের তিন ভাইকে কু-পিয়ে জ-খম করেছে এক বোন জামাই। আহতদের উ-দ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বা-স্থ্য কম-প্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। শুক্রবার গভীর রাতে আ-শুলিয়া ইউনিয়নের মধ্য চারাবাগ এলাকায় এ ঘট-না ঘটে। খবর পেয়ে আ-শুলিয়া থানা পুলিশ ঘটনা-স্থল পরিদ-র্শন করেছে।

প্রতিবেশি ও আহতরা জানায়, এক বছর আগে মধ্য চারাবাগ এলাকার মৃ-ত ফয়েজ মিয়ার মেয়ে ফারজানা খাতুনের সাথে বিয়ে হয় ওই এলাকার মানিক মুন্সির ছেলে মনির হোসেনের। বিয়ের পর থেকে মনির কয়েক লাখ টাকা যৌ-তুক দাবি করেন ফারজানা খাতুনের ভাইদের কাছে। বোনের

সংসারের উ-ন্নতির ও শা-ন্তির জন্য ভাইয়েরা কয়েক লাখ টাকা যৌ-তুক দেন। ঘ-টনার রাতে যৌ-তুক হিসেবে একটি মোটরসাইকেল ও কয়েক লাখ টাকা দাবি করেন মনির। এ সময় বাবার বাড়ি থেকে যৌ-তুক আনবে না জানালে মনির ফারজানাকে মারধর শু-রু করে। এসময় প্রতিবেশিরা মারধরের বিষয়টি ফারজানার ভাই ফিরোজ কবির, জহিরুল ইসলাম ও মমিনুল ইসলামকে জানায়। পরে তারা বোনের বাড়িতে উপ-স্থিত হয়ে

মারধরের বিষয়ে জানতে চাইলে বোন জামাই মনির হোসেন ও তার লোকজন ক্ষি-প্ত হয়ে দেশীয় অ-স্ত্র দিয়ে গৃ-হবধূ ফারজানার তিন ভাইকে কুপিয়ে জখম করে। এ সময় তাদের ডাক চিৎকারে শু-নতে পেয়ে প্রতিবে-শীরা এগিয়ে এসে আহতদের দ্রু-ত উ-দ্ধার করে চিকিৎসার জন্য সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লে-ক্সে ভ-র্তি করেন।

আহত তিন ভাই জানান, স্থানীয়রা সময়মত ঘটনা-স্থলে না আসলে তার বোন জামাই তাদের হ-ত্যা করে পালিয়ে যাওয়ার চে-ষ্টা করতে চেয়েছিলো। এ বিষয়ে আ-শুলিয়া থানার এস আই (উপ-পরিদর্শক) সাইমন বলেন, ঘ-টনা ত-দন্ত করে দো-ষীদের বিরু-দ্ধে কঠোর ব্য-বস্থা নেয়া হবে। এ ঘ-টনায় আ-শুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্র-স্তুতি চলছে বলেও তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *