রাস্তার পাশে ট্রলি ব্যাগে তরুণীর লাশ

জাতীয়

কুমিল্লার মনোহরগ-ঞ্জ উপজেলায় সড়কের পাশ থেকে ট্র-লি ব্যাগে অ-জ্ঞাত পরিচয়ে এক তরুণীর অ-র্ধগলিত মর-দেহ উ-দ্ধার করেছে পুলিশ।সোমবার রাতে উপজেলার বিপুলাসার ইউনিয়নের বড়কাঁচি এলাকার কুমিল্লা-নোয়াখালী আ-ঞ্চলিক সড়কের পাশ থেকে ওই মরদেহটি উ-দ্ধার করা হয়। নি-হত তরুণীর পরিচয় তাৎ-ক্ষণিকভাবে জানা যায়নি।

তবে তার বয়স আনুমানিক ৩০ বছর।নাথেরপেটুয়া পুলিশ তদ-ন্ত কে-ন্দ্রের ইনচার্জ মো. জাফর ইকবাল জানান, রাতে স্থা-নীয়দের দেয়া ত-থ্যের ভিত্তিতে কুমিল্লা-নোয়াখালী আ-ঞ্চলিক সড়কের পাশে ট্রলি ব্যাগ থেকে ওই ত-রুণীর মরদেহ উ-দ্ধার করা হয়।ম-রদেহ ময়নাতদ-ন্তের জন্য কু-মিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ম-র্গে পাঠানো হয়েছে।

আরও পড়ুন=ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) অংশ নিতে সংযুক্ত আরব আমিরাতে গিয়েও শেষ পর্যন্ত না খেলে দেশে ফেরেন হরভজন সিং। দুবাই থেকে ভারতে ফেরার আগে চেন্নাই সুপার কিংসের এই তারকা ক্রিকেটার দেখিয়েছেন ব্যক্তিগত কারণ।তবে হরভজন সিংয়ের এক বন্ধু জানিয়েছেন,

পরিবারের কথা চিন্তা করেই ভাজ্জির এ সিদ্ধান্সংরুবাদ সংস্থা পিটিআইকে দেয়া সাক্ষাৎকারে হরভজনের ওই বন্ধু জানিয়েছেন, চেন্নাই সুপার কিংসের ১৩ জন সদস্য করোনা আক্রান্ত হওয়ায় ভয় পাননি হরভজন, বাড়িতে তার স্ত্রী এবং ছোট সন্তান রয়েছে। পরিবারের জন্য দুশ্চিন্তায় খেলার প্রতি মনসংযোগ নষ্ট হতে পারে, এ আশঙ্কায় সে দেশে ফিরেছে।

তাতে পারিশ্রমিক ২ কোটি বা ২০ কোটি হোক, কিচ্ছু যায় আসে না। হরভজন সিংয়ের মতো আইপিএল না খেলে আরব আমিরাত থেকে দেশে ফেরত আসেন সুরেশ রায়না। হোটেলে রুম পছন্দ না হওয়ায় দুবাই থেকে দেশে ফেরেন তিনি। অধিনায়ক ধোনির মতো হোটেল রুমে ব্যালকনি না থাকায় আমিরাত থেকে সোজা ভারতে চলে আসেন এ তারকা ক্রিকেটার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *