রেল লাইনে কিশোরের লা’শ, পাশেই পড়ে ছিল পবিত্র কোরআন শরীফ

কোভিড

রেল লাইনের পাশ থেকে হাবিবুর রহমান (১৫) নামে এক কিশোরের লা’শ উ’দ্ধার করেছে রেলওয়ে পুলিশ। আজ বুধবার সকাল ৯টার দিকে সিলেট রেলপথের ভানুগাছ রেল স্টেশনের আধাঁ কিলোমিটার দূরের গোবিন্দপুর নামক এলাকা থেকে তার লা’শ উ’দ্ধা’র করা হয়। নিহ’তের বাড়ি ছাতকের মঙ্গলপুর গ্রামে। এ সময় লা’শের পাশে পড়ে থাকা একখানা কোরআন শরীফ উ’দ্ধা’র করা হয়।

প্রাথমিক ধা’রনা করা হচ্ছে, ট্রেনে যাওয়ার সময় গাছের আ’ঘা’তে কিশোরটি ট্রেন থেকে পড়ে মৃ’ত্যু হয়েছে। স্থানীয়রা জানায়, বুধবার সকালে রেল লাইনের পাশে এক কিশোরের ম’রদেহ পড়ে থাকতে দেখে কমলগঞ্জ থানা পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশ ঘ’টনাস্থলে পৌঁছে ঘ’টনাস্থল রেলওয়ে পুলিশের হওয়ার ম’রদেহ উ’দ্ধা’র না করে রেলওয়ে শ্রীমঙ্গল থানা পুলিশকে খবর দেয়। পরে শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশ ম’রদেহ উ’দ্ধা’র করে ময়’নাতদ’ন্তের জন্য মৌলভীবাজার ম’র্গে পাঠায়।

নিহ’তের পরিচয় পাওয়ার পর জানা যায়, সে সুনামগঞ্জের ছাতক উপজেলার মঙ্গলপুর গ্রামের ফারুক মাস্টারের ছেলে। সে মাদাসার ছাত্র ছিল। এসময় নিহ’তের পাশ থেকে একটি কোরআন শরীফ উ’দ্ধা’র করা হয়। জিআরপি পুলিশের এসআই সাকরাইন হোসাইন জানান, নিহ’ত যুবকের মুখের ডান পাশে থে’তলে যাওয়ার আ’ঘা’ত রয়েছে। প্রাথ’মিকভাবে ধা’র’ণা করা হচ্ছে ট্রেন থেকে পড়ে গাছের আ’ঘা’তে যুবকের মৃ’ত্যু হয়েছে।

আরো পড়ুন…এশিয়া মহাদেশের সবচেয়ে বড় মসজিদ টাঙ্গাইলের গোপালপুর উপজেলার দক্ষিণ পাথালিয়ায় অবস্থিত ২০১ গম্বুজ মসজিদে বেপর্দা অবস্থায় মহিলাদের প্রবেশ নিষেধ করেছে মসজিদ পরিচলানা কর্তৃপক্ষ। সম্প্রতি মসজিদে অনেক মহিলা বেপর্দা হয়ে ভেতরে প্রবেশ ও ছবি তোলা নিয়ে সামাজিক যোগাযোগ গণমাধ্যম ফেসবুকে ব্যাপক ভাইরাল হয় এবং তা বিভিন্ন মহলে সমাচেলনার ঝড় ওঠে। এরপর বেপর্দা অবস্থায় মহিলাদের প্রবেশ নিষেধের সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। এ নোটিশে বলা হয়েছে, সর্বসাধরণদের অবগতির জন্য জানানো যাইতেছে যে, আল্লাহর ঘর মসজিদ। পবিত্রতা রক্ষার্থে মহিলাদের বেপর্দা অবস্থায় প্রবেশ নিষেধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *