শিক্ষকের সাথে নাবালিকা ছাত্রীর বিয়ে!

অপরাধ

সিরাজগঞ্জের তাড়াশে নবম শ্রেণিতে পড়ুয়া ছাত্রীকে বিয়ে করছেন তারই শ্রেণি শিক্ষক। আজ বুধবার (৯ সেপ্টেম্বর) এই বিয়ে অনুষ্ঠিত হওয়ার কথা। জানা গেছে, বিষমডাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী সুচিত্রা মাহাতোর (১৫) বাল্যবিয়ে হচ্ছে তারই শ্রেণি শিক্ষক জয়দেব মাহাতোর (৩০) সঙ্গে। সুচিত্রা তাড়াশ উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের দত্তবাড়ী গ্রামের শ্যামল মাহাতোর মেয়ে।

আর বর রায়গঞ্জ উপজেলার পশ্চিম আটঘড়িয়া গ্রামের যাদব চন্দ্র মাহাতোর ছেলে জয়দেব কুমার মাহাতো ও একই বিদ্যালয়ের কৃষি বিষয়ের শিক্ষক।জানা গেছে, বিয়ের কার্ড ছাপিয়ে করোনার সময়েই বুধবার সন্ধ্যায় তাদের বিয়ে হবে। স্কুলছাত্রীর বিয়ের জন্য বর ও কনের বাড়িতে চলছে বিয়ের সাজ সাজ রব। শিক্ষক (বর) জয়দেব কুমার মাহাতোর মুঠোফোনে

যোগাযোগ করা হলে তিনি সাংবাদিক পরিচয় পেয়ে কথা না বলে ফোন কেটে দেন। বাল্যবিয়ে প্রসঙ্গে বিদ্যালয়ের প্রধান শিক্ষক খগেন্দ্র নাথ মাহাতো বলেন, করোনার কারণে বিদ্যালয় বন্ধ আছে। এজন্য কোন শিক্ষকের সঙ্গে ছাত্রীর বিয়ে হচ্ছে, তা জানা নেই তার।তাড়াশ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেজবাউল করিম জানান, স্কুলছাত্রীর বাল্যবিয়ের খবর পেয়েছি। আর তার বাল্যবিয়ে বন্ধ করতে তাড়াশ উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তাকে দায়িত্ব দেওয়া হয়েছে।

আরো পড়ুন…আজ আপনার জন্ম দিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি কন্যা, আপনার ওপর প্রভাবকারী গ্রহ: রবি ও বুধ। ১০ তারিখে জন্ম হবার কারণে আপনার ওপর রবির প্রভাব স্পষ্ট। আপনার শুভ সংখ্যা: ১, ১০, ১৯, ২৮। আপনার শুভ বর্ণ: কমলা ও সবুজ। শুভ গ্রহ ও বার: রবি ও বুধ। শুভ রত্ন: রুবী ও পান্না। আজকের দিনের শুভ বর্ণ: আজ আপনার জন্য কমলা ও সবুজ রং সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়: জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়: সকাল ৫:৫৪-৭:৩৩, ১০:৪৯-১:১৪ এবং রাত ১:১০-৩:৩৪। আজকের দিনের বর্জনিয় খাদ্য: রাত ১১:২৬ পর্যন্ত নারকেল পরে লাউ খাওয়া নিষেধ। চন্দ্রের অবস্থান: আজ চন্দ্র বৃষ রাশিতে রাত ১১:৫৬ থেকে মিথুন রাশিতে অবস্থান করবে। রাত ১১:২৬ পর্যন্ত ৮মী পরে ৯মী তিথি চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *