`সিনহা খুন হওয়ার সময় ঘটনাস্থলে ওসি প্রদীপ নয়, ছিল লিয়াকত`

জাতীয়

তিনি বলেন, মেজর সিনহা খু-ন হওয়ার সময় ঘ-টনা-স্থলে ওসি প্রদীপ নয়। ছিল লিয়াকত, কি-ন্তু মি‌ডিয়ায় প্রদী‌পের নামই বেশি আস‌ছে।সাংবা‌দিকরা এ ঘ-টনার বিষ‌য়ে জনগ‌ণের দৃ‌-ষ্টি অন্য-দি‌কে নি‌য়ে যা‌চ্ছে উ-ল্লেখ ক‌রে ডিআইজি ব‌লেন, তদ-‌ন্তের পরই মূল ঘ-টনা জানা যা‌বে।

সোমবার (৩১ আগস্ট) বি‌কে‌লে কি‌শোরগ-ঞ্জ পু‌লিশ অফি‌সে ওয়ানস্টপ সা‌র্ভিস ডে-স্ক উ-দ্বোধ‌নের পর জেলা পু‌লি‌শের উ-র্ধ্বতন ক-র্মক-র্তা‌দের উপ‌স্থি‌তি‌তে এক সংবাদ স‌ম্মেল‌নে তি‌নি এ ম-ন্তব্য ক‌রেন।ডিউটিতে থাকার সময় পু‌লিশ গু‌-লি কর‌তেই পা‌রে উ-ল্লেখ ক‌রে ডিআইজি হা‌বিবুর রহমান ব‌লেন, সে‌টি ঠিক কি প‌রি‌-স্থি‌তি‌তে ঘ‌-টে‌ছিল তা জানা যা‌বে তদ‌-ন্তের পর।

তিনি আরো ব‌লেন, এটি এক‌টি বি‌চ্ছিন্ন ঘ-টনা। সে‌টি দি‌য়ে পু‌রো পু‌লিশ বা‌হিনীর বিচার করা যা‌বে না। পু‌লিশ‌কে বিচার কর‌তে হ‌বে তার সা‌র্বিক কর্ম দি‌য়ে।‌কি‌শোরগ‌ঞ্জের পু‌লিশ সুপার মাশরুকুর রহমান খা‌লেদ, অতিরিক্ত পু‌লিশ সুপার (প্রশাসন) মো. মিজানুর রহমান, অতিরিক্ত পু‌লিশ সুপার মাসুদ আনোয়ার, অতিরিক্ত পু‌লিশ সুপার অর্নিবান চৌধ‌ুরী প্রমুখ।

আরও পড়ুন =চোখের সামনে ঝাঁকে ঝাঁকে উড়ছে শামুকখোল। পাখির কিচিরমিচির ডাকে এখন মুখর হয়ে উঠেছে রোগ-শোকে ঢাকা রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের চারদিক।কষ্ট-বেদনায় মুড়ে থাকা এখানকার যন্ত্রণাময় জীবনে নতুন করে জাগিয়ে তুলছে বেঁচে থাকার স্বপ্ন। ভোরে পূর্ব-দিগন্তে সূর্য উঁকি দিতেই পাখিদের কিচিরমিচির ডাকে ঘুম ভাঙছে রোগী ও স্বজনদের। আবার দিন শেষ সন্ধ্যা নামছে পাখিদের নীড়ে ফেরার কলতানে।

এমন চোখজুড়ানো ছবি দেখে মন ভরে যাচ্ছে হাসপাতালে আসা রোগী ও তাদের স্বজনদের। রামেক হাসপাতাল চত্বর এখন যেন পাখিদের অভয়ারণ্যে পরিণত হয়েছে।

সকালে গিয়ে দেখা যায়, হাসপাতলের চত্বরজুড়ে পাখির মেলা। হাসপাতালের ভেতরের গাছ-পালার চূড়ায় আশ্রয় নিয়েছে পাখিরা। এদের অধিকাংশই শামুক খোল, পানকৌড়ি ও নিশি বক প্রজাতির পাখি। রাত-দিন তাদের কিচিরমিচির শব্দে মুখরিত হাসপাতাল প্রাঙ্গণ। পাখি-প্রকৃতি আর মানুষের কোলাহল যেন এখানে মিলে-মিশে একাকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *