সিহনা হ’ত্যার সময় ঘটনাস্থলে কে ছিলেন লিয়াকত নাকি প্রদীপ,জানালেন ডিআইজি হা‌বিবুর

জাতীয়

সেনাবা‌হিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা হ’ত্যার ঘটনায় পুলিশের প‌ক্ষেই সাফাই গেয়েছেন ঢাকা রে‌ঞ্জের ‌ডিআইজি মো. হা‌বিবুর রহমান। তিনি বলেন, মেজর সিনহা খু’ন হওয়ার সময় ঘটনাস্থলে ওসি প্রদীপ নয়। ছিল লিয়াকত, কিন্তু মি‌ডিয়ায় প্রদী‌পের নামই বেশি আস‌ছে।সাংবা‌দিকরা এ ঘটনার বিষ‌য়ে জনগ‌ণের দৃ‌ষ্টি অন্যদি‌কে নি‌য়ে যা‌চ্ছে উল্লেখ ক‌রে ডিআইজি ব‌লেন, তদ‌ন্তের পরই মূল ঘটনা জানা যা‌বে।

সোমবার (৩১ আগস্ট) বি‌কে‌লে কি‌শোরগঞ্জ পু‌লিশ অফি‌সে ওয়ানস্টপ সা‌র্ভিস ডেস্ক উদ্বোধ‌নের পর জেলা পু‌লি‌শের উর্ধ্বতন কর্মকর্তা‌দের উপ‌স্থি‌তি‌তে এক সংবাদ স‌ম্মেল‌নে তি‌নি এ মন্তব্য ক‌রেন।ডিউটিতে থাকার সময় পু‌লিশ গু‌’লি কর‌তেই পা‌রে উল্লেখ ক‌রে ডিআইজি হা‌বিবুর রহমান ব‌লেন, সে‌টি ঠিক কি প‌রি‌স্থি‌তি‌তে ঘ‌টে‌ছিল তা জানা যা‌বে তদ‌ন্তের পর।

তিনি আরো ব‌লেন, এটি এক‌টি বি‌চ্ছিন্ন ঘটনা। সে‌টি দি‌য়ে পু‌রো পু‌লিশ বা‌হিনীর বিচার করা যা‌বে না। পু‌লিশ‌কে বিচার কর‌তে হ‌বে তার সা‌র্বিক কর্ম দি‌য়ে।‌কি‌শোরগ‌ঞ্জের পু‌লিশ সুপার মাশরুকুর রহমান খা‌লেদ, অতিরিক্ত পু‌লিশ সুপার (অপ’রাধ) মো. মিজানুর রহমান, অতিরিক্ত পু‌লিশ সুপার মাসুদ আনোয়ার, অতিরিক্ত পু‌লিশ সুপার অর্নিবান চৌধ‌ুরী প্রমুখ।সূতঃ সময় টিভি

আরো পড়ুন…বার্সেলোনা ছাড়বেন মেসি। গেল সপ্তাহে এমন আভাস দিয়েছিলেন ক্লাবটির তারকা ফুটবলার লিওনেল মেসি। ব্যুরো ফ্যাক্সের মাধ্যমে বার্সেলোনা কর্মকর্তাদের ন্যু ক্যাম্প ছাড়ার ব্যাপারে নিজের ইচ্ছার কথা জানান মেসি।এরপর অনেকটাই নিশ্চিত হয়ে যায়, বার্সেলোনার জার্সিতে আর দেখা যাবে না বিশ্বসেরা এই ফুটবলারকে। তার এই সিদ্ধান্তের পর জলঘোলা হয়েছে অনেক। বিক্ষোভ হয়েছে বার্সেলোনায়। মুষড়ে পড়েছেন ভক্ত-সমর্থকরা। তাকে ক্লাবে রাখতে স্বয়ং বার্সা সভাপতি বার্তেমোউ পদত্যাগ করবেন বলে জানিয়েছেন। তবুও সিদ্ধান্তে অনড় থাকেন মেসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *