সৃজিতের সাথে বিয়ের আগের ৪টি ছবি ফাঁস করলেন মিথিলা

জাতীয়

বাংলাদেশের জনপ্রিয় অ’ভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। গত বছরের শেষের দিকে কলকাতার জনপ্রিয় চলচ্চিত্র পরিচালক সৃজিত মুখার্জিকে জীবন সঙ্গী করেন তিনি।তাই করো’নাকালে স্বামীর সঙ্গে অ’প্রকাশিত মধুর সময় কা’টানোর কয়েকটি ছবি ইনস্ট্রাগ্রামে শেয়ার করেছেন এ অ’ভিনেত্রী।

দুপুরে মিথিলা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে চারটি ছবি পোস্ট করেন।সেখানে তিনি লিখেছেন, Some random unpublished memories। ছবিগুলোর মধ্যে রয়েছে, গোয়া ট্রিপ ও শহরে দুর্গাপুজার আড্ডা।দুর্গাপুজার আড্ডায় সৃজিতের সঙ্গে কা’টানো ছবি।

ছবিটি ডেটে যাওয়ার। লাল পাঞ্জাবিতে সৃজিত আর হাল্কা রঙের এলিগ্যান্ট একটি শাড়িতে মিথিলা। সেদিন বেঙ্গালুরুতে ডেট করেছিলেন এই তারকা দম্পতি।কলকাতার দুর্গা পূজো’র আড্ডার ছবিও রয়েছে তার এই পোস্টে । সেখানে গাড় সবুজ শাড়িতে মিথিলাকে সুন্দরী লাগছে।ক্যাজুয়াল ফ্লোরাল ড্রেসে মিথিলা। আর নীল জিন্স আর টি-শার্টে সৃজিতের ছবিটি গোয়ায় বেড়াতে গিয়ে তোলা।

আরও পড়ুন= ইতোপূর্বে নিজের প্রিয় ব্রেসলেটটি নিলামে তুলেছিলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেটের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। প্রিয় ব্রেসলেট বিক্রির সেই অর্থ দিয়ে নড়াইলে ১০ শয্যা বিশিষ্ট বিশেষায়িত হাসপাতাল তৈরি ঘোষণা হয়েছে। এবার নিলামে উঠছে মাশরাফির জার্সি। মাশরাফির জার্সির নিলামকৃত অর্থও নড়াইলের স্বাস্থ্যসেবার উন্নয়নে তথা ওই হাসাপাতাল নির্মাণে ব্যয় হবে।

‘অ্যাকশন ফর অ্যাকশন’ নামক সংস্থাই মাশরাফির জার্সির নিলাম প্রক্রিয়া পরিচালনা করবে। সুনির্দিষ্ট দিনক্ষণ ঠিক না হলেও আগামী বছর এ নিলাম হওয়ার কথা মাশরাফির হাতে গড়া স্বেচ্ছাসেবী সংগঠন ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’র সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক নিশ্চিত করেছেন।

ফাউন্ডেশন সূত্রে জানা যায়, মাশরাফির ব্যবহৃত ব্রেসলেট বিক্রির ৪২ লাখ টাকার একটি অংশ ঢাকা, রংপুরসহ করোনায় কাজ করা কয়েকটি প্রতিষ্ঠানকে প্রদান করা হয়েছে। মাশরাফির ঘোষণা মোতাবেক ব্রেসলেট নিলামের টাকার কিছু অংশ করোনায় কাজ করা বিদ্যানন্দ ফাউন্ডেশন, বঙ্গবন্ধু স্কোয়াড ছাড়াও দুস্থ খেলোয়াড় এবং অসহায় মানুষের কল্যাণে ব্যয় করা হয়েছে। ব্রেসলেট নিলামের বাকি ২৫ লক্ষ টাকা এবং শিগগিরই নিলামে ওঠা জার্সি বিক্রির অর্থ দিয়ে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ১০ শয্যা বিশিষ্ট বিশেষায়িত হাসপাতাল নির্মাণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *