স্কুলছাত্রীকে প্রকাশ্যে চুমু দিয়ে কারাগারে যুবক

জাতীয়

শেরপুরের শ্রীবরদীতে এক স্কুলছাত্রীকে চুমু দিয়ে কারাগারে গেছে জাহিদ নামে এক বখাটে যুবক। শনিবার বিকালে উপজেলার গোসাইপুর ইউপির রহমতপুরে ওই স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার ঘটনা ঘটে।থানা পুলিশের তদন্তকারী কর্মকর্তা এসআই মোফাখিখর হোসেন জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারায় একটি মামলা হয়।

সে প্রেক্ষিতে অভিযুক্তকে গ্রেপ্তারের পর রোববার দুপুরে আদালতে সোপর্দ করা হবে। গ্রেপ্তার জাহিদ একই গ্রামের মৃত. লাল মামুদের ছেলে।পুলিশ ও স্থানীয় একাধিক সূত্র জানায়, কয়েক দিন আগে পাশের জামালপুর জেলা স্কুলের অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রী শ্রীবরদীর বালিয়াচন্ডী গ্রামে মামার বাড়িতে বেড়াতে আসে।শনিবার দুপুরে ওই ছাত্রীর মামাতো বোন নবম শ্রেণির রেজিস্ট্রেশনের জন্যে বালিয়াচন্ডী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে যায়। এ সময় সঙ্গে ছিল ওই ছাত্রী।

এদিকে একই গ্রামের জাহিদ হাসান ওরফে জাহিদ ও তার এক সহযোগী স্থানীয় রহমতপুর ব্রিজে পরিকল্পিতভাবে দাঁড়িয়ে থাকে।ওই ছাত্রী তার মামাতো বোনের সাথে ফেরার পথে ব্রিজ পার হওয়ার সময় বখাটে জাহিদ হাসান তাকে জোর পূর্বক প্রকাশ্যে চুমু দেয়। এ সময় ওই দুই ছাত্রী ভয়ে ডাক চিৎকার শুরু করে।পরে আশপাশের লোকজন এগিয়ে আসে। অবস্থা বেগতিক দেখে সটকে পড়ে জাহিদ ও তার সহযোগী। পরে বিষয়টি নিয়ে ওই ছাত্রীর মামা হাসান সরোয়ার রুবেল থানায় মামলা দায়ের করেন।

আরও পড়ুন=ক্রিকেট বিশ্বে সব সময়ই আলোচনা হয়ে থাকে বাবর আর কোহলির মধ্যে সেরা নির্বাচনে। অনেকের কাছে সেরা পাকিস্তানি বাবর আজম আবার অনেকের কাছে সেরা ভারতের বিরাট কোহলি। দুই চিরপ্রতিদ্ব›দ্বী দেশের দুই ক্রিকেটারের সেরার লড়ায়টাও বেশ রোমাঞ্চকর।

আন্তর্জাতিক ক্রিকেটে কোহলির অর্জনের থেকে। এখনো অনেক দুরেই বাবর আজম। তবে সময়ের সেরা ক্রিকেটার নির্বাচনে কোহলির সাথে টক্কর দিতে সক্ষম তিনি। কেননা কোহলির একের পর এক অর্জনে বাবর কখনো বা ভাগ বসাচ্ছেন আবার কখনো কোহলিকে ছাড়িয়ে যাচ্ছেন।টি-২০ ক্রিকেটে দ্রুততম ১০০০ রানে কোহলিকে ছাড়িয়ে সবার উপরে নাম লিখিয়েছিলেন বাবর। বিশ্বের নাম্বান ওয়ান এই টি-২০ ব্যাটসম্যান এবার দ্রুততম ১৫০০ রানে কোহলি আর ফিঞ্চের রেকর্ডে ভাগ বসিয়েছেন। দুজনেই সমান ৩৯ ইনিংসে এই মাইলফলক স্পর্শ করেছিলেন।

আজ ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টি-২০ তে মুখোমুখি হয়েছে পাকিস্তান। এ ম্যাচে নিজের ৩৯তম ইনিংসে খেলতে নেমে আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটে ১৫০০ রানের মাইলফলক স্পর্শ করেন বাবর। মাইলফলক থেকে মাত্র ২৯ রান দুরে থেকে আজ ব্যাটিংয়ে নামেন বাবর। ওপেনিংয়ে নেমে শুরু থেকেই আক্রমণাতœক হন পাকিস্তান অধিনায়রু ইনিংসের ৮ম ওভারের লুইস গ্রেগরির করা দ্বিতীয় বল ডিপ ব্যাকওয়ার্ড স্কয়ার ঠেলে দিয়ে ১ রান এ মাইলফলক স্পর্শ করেন বাবর। এরপর নিজের সেই ইনিংসকে ৫৬ রান পর্যন্ত নিয়ে যান বাবর। ৪৪ বলে খেলা এই ইনিংসে হাঁকান ৭ টি বাউন্ডারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *