হঠাৎ আ’ত্নহ’ত্যা কর’লেন নতুন প্র’জম্মের তরুণ অভি’নেত্রী

জাতীয়

নতুন প্রজন্মের মডেল ও অভিনেত্রী লরেন মেন্ডেস। সদ্যই শুরু করেছিলেন শোবিজে পথচলা। দু’চোখ ভরা ছিলো স্বপ্ন বড় অভিনেত্রী হবেন। কিন্তু সেইসব স্বপ্নরা আর কোনোদিন পূর্ণতা পাবে না তার। অজানা অভিমান মনে ধরে আ’ত্মহ’ত্যা করেছেন লরেন।তার পারিবারিক সূত্রে জানা গেল, আজ রোববার (৩০ আগস্ট) সকাল আনুমানিক সাড়ে ৭টার দিকে নিজ বাসায় গ’লায় ফাঁ’স দিয়ে আ’ত্মহ’ত্যা করেছেন এই তরুণী।

কেন, কি কারণে আ’ত্মঘা’তী হলেন তিনি এ বিষয়ে কিছুই জানা যায়নি এখনো।‘ইন্টারনেট শেষ হলেও, নো টেনশন’- এয়ারটেলের বিজ্ঞাপনে ব্যবহৃত এই সংলাপটি দিয়ে আলোচনায় আসেন লরেন। তার পুরো নাম লরেন মেন্ডেস, ধর্মে খ্রিষ্টান। ক্যারিয়ারের শুরুটা নানা পণ্যের ফটোশুট মডেল হিসেবে হলেও পরিচিতি পেয়েছেন বিজ্ঞাপন দিয়ে।

এয়ারটেলের টানা কয়েকটি বিজ্ঞাপনে কাজ করে আলোচনায় চলে আসেন তিনি।বিজ্ঞাপন ছাড়াও তাকে দেখা গিয়েছে মিউজিক ভিডিওতে। ‘ঘোর’ শিরোনামে তপু খান ও কণার একটি দ্বৈত গানের ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছিলেন তিনি। এছাড়াও ‘তোমার পিছু ছাড়বো না’ শিরোনামের একটি গানের মডেল হয়ে বেশ আলোচনায় আসেন।

তাকে দেখা গিয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‌‘অমর প্রেম’-এ। সর্বশেষ লরেন শুটিংয়ে অংশ নিয়েছিলেন সঞ্জয় সমদ্দার পরিচালিত ‘ট্রল’ নাটকের শুটিংয়ে। গত ২৬ আগস্ট অপূর্ব, তাসনিয়া ফারিনদের সঙ্গে এ নাটকের শুটিং করেছিলেন তিনি।

আরো পড়ুন…সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে কিছু ছবি। যেখানে বলা হয়েছে, জামালপুরের সরিষাবাড়ির বিভিন্ন জায়গায় এই ছবির লোকটাকে দেখা গেছে। তিনি ভারসাম্যহীন হয়ে ঘুরে বেড়াচ্ছেন। বাড়ি ও পরিবারের কোনো তথ্য দিতে পারছেন না।না, এ কোনো নাটক বা সিনেমার দৃশ্য কিংবা গল্প-চরিত্রের বর্ণনা নয়। নিয়তির পরিহাসের শিকার হওয়া এক অভিনেতার বাস্তব জীবন এটি।ফেসবুকে ছবি দেখেই চেনা গেল এই ভারসাম্যহীন লোকটি অভিনেতা শাহরিয়ার শুভ। একসময় টিভির নিয়মিত মুখ ছিলেন। কাজ করেছেন অসংখ্য জনপ্রিয় নাটক-টেলিফিল্ম ও বিজ্ঞাপনে। জীবনের করুণ পরিহাসে আজ তিনি পাগলের মতো ঘুরে বেড়াচ্ছেন পথে পথে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *