হঠাৎ করে যে দুশ্চিন্তায় পূজা

জাতীয়

প্রাণঘাতী করোনা ভাইরাসে থমকে গেছে দেশের শিক্ষাব্যবস্থা। অন্যান্য পরিক্ষাগুলো বাতিল করা হলেও উচ্চমাধ্যমিক বা এইচএসসি পরীক্ষা নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত নিতে পারেনি বাংলাদেশ সরকার। আর তাই এইচএসসি পরীক্ষা নিয়ে ভীষণ দুশ্চিন্তায় আছেন এই নায়িকা। হঠাৎ যদি পরীক্ষার খবর আসে! সিদ্ধেশ্বরী কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী পূজা লকডাউনে পরীক্ষা কীভাবে হবে তা নিয়েও রয়েছেন দুশ্চিন্তায়।

এদিকে নিজের ডায়েট নিয়েও সংবাদমাধ্যমে কথা বলেছেন পূজা। তিনি বলেন, ‘এখনই যদি চূড়ান্ত পরীক্ষা দিতে বলা হয় তবে বিপদেই পড়বেন তিনি। কারণ আসছে অক্টোবর থেকেই তার ‘হৃদিতা’ নামের ছবির শুটিং শুরু হবে।’ এই নায়িকা আরো জানান, খাবারদাবারের বিষয়ে তার বিশেষ কোন পছন্দ নেই। তবে ওজন বেড়ে যাওয়ার ব্যাপারে পূজার দারুণ ভয় রয়েছে।

তিনি বলেন, ‘আমি খেতে খুব পছন্দ করি না। ভারী খাবার তো একদমই না। প্রায় ৬ মাসের মতো ভাত খাচ্ছি না। কেবল চিকেন আর ভেজিটেবল। ফাস্ট ফুড, হেভি ফুড খেয়ে ব্যায়াম করে লাভ কী?’ তবে ফুচকা আর আইসক্রিম তাকে এখনও খুব আকর্ষণ করে।

আরও পড়ুন=সুইডেনের জালে ফ্রিকিক থেকে বল জড়িয়ে আন্তর্জাতিক ক্যারিয়ারের শততম গোলের উদযাপন সারলেন ক্রিস্টিয়ানো রোনালদো। আর এর কিছু সময় পরে আরও এক গোল করে নেশনস লিগে পর্তুগালের টানা দ্বিতীয় জয়ও নিশ্চিত করলেন পর্তুগিজ সম্রাট। শেষ পর্যন্ত সুইডেনকে ২-০ গোলে হারিয়ে মাঠ ছাড়ে ক্রিস্টিয়ানো রোনালদোর পর্তুগারু রেকর্ডটা যেন শেষের জন্য তুলে রেখেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। তাই তো নেশনস লিগে পর্তুগালের প্রথম ম্যাচে মাঠেই নামেননি তিনি।

তবে আবারও ক্লাব ফুটবলের ফেরার আগে পর্তুগালের হয়ে সুইডেনের বিপক্ষে মাঠে নামেন রোনালদো। ম্যাচের আগেই কানাঘুষা চলছে আজই হয়ত হতে চলেছে রোনালদোর আন্তর্জাতিক ক্যারিয়ারের শততম গোলটি। সংবাদমাধ্যমে বিশেষ ক্রোড়পত্র, রোনালদো ছুঁয়ে ফেলবেন গোলের শতক। তাই তো সুইডেনের বিপক্ষের পর্তুগালের ম্যাচটি ঘিরে ছিল বিশেষ উত্তেজনা। ম্যাচের ৪৪তম মিনিটে জাও মোতিনহোকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন সুইডেনের গুস্তাভ সভেন্সন। আর তাতেই ডি বক্সের ২৫ গজ দূরে ফ্রিকিক পায় পর্তুগাল। এমন জায়গা থেকে কতবার লক্ষ্যভেদ করেছেন রোনালদো,

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *